২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

খালেদা জিয়ার পক্ষে ঈদ উপলক্ষে শাড়ী উপহার

খালেদা জিয়ার পক্ষে ঈদ উপলক্ষে শাড়ী উপহার - ফাইল ছবি

করোনা মহামারী লকডাউনে কেরানীগঞ্জের ঘরবন্দি নারীদের জন্য খালেদা জিয়ার নামে ঈদের ব্যতিক্রমী উপহার ‘শাড়ি’ পাঠিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তার পুত্রবুধ ও দলের নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী এসব উপহার পৌঁছিয়ে দিয়েছেন। কেরানীগঞ্জে ৪৫টি ওয়ার্ডে সাড়ে ২২‘শ শাড়ি ও লুঙ্গি গয়েশ্বরের পক্ষ থেকে বিতরণ করা হয়।

এ ব্যাপারে গয়েশ্বর চন্দ্র রায়ের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, করোনাভোইরাস সংক্রমণের কারণে আমি এখন সর্বক্ষণ কোয়ারেন্টাইনে বাসায় থাকছি। আমার নির্বাচনী এলাকার মহিলাদের জন্য এবার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নামে মহিলাদের তাঁতের শাড়ি পাঠিয়েছি। প্রতিটি ওয়ার্ডে দলীয় নেতাদের দায়িত্ব দিয়ে ঘরে ঘরে এই শাড়ি পৌঁছানো হয়েছে।

তিনি জানান, ঈদ উপহার ছাড়াও কেরানীগঞ্জবাসীদের জন্য চাল,ডাল, আলু, তেল, লবন নিয়ে একটি প্যাকেটও দেয়া হয়েছে।

রাজধানীর বিভিন্ন স্থানে দুঃস্থ ও গরীবদের মধ্যে বিএনপি ও অঙ্গসংগঠনের পক্ষ ঈদের উপহার সামগ্রী দেয়া হচ্ছে। এই ঈদ উপহারের প্যাকেটে চাল, ডাল, লবন, আলু, তেল, সাবান ও গুড়া দুধ ও সেমাই রয়েছে। শুক্রবার উত্তরা ৪৭ নং ওয়ার্ডে স্থানীয় বিএনপির উদ্যোগে দুঃস্থদের মধ্যে ঈদ উপহারে লুঙ্গি দেয়া হলেও কেরানীগঞ্জে শাড়ি উপহার ব্যতিক্রমী ঘটনা।


আরো সংবাদ

২০২০ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-৯৫ বাংলা নাটক : অবাক জলপান অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : বিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : পরমাণুর গঠন অষ্টম শ্রেণীর প্রস্তুতি : বাংলাদেশ ও বিশ্বপরিচয় অধ্যায়-৫ : সামাজিকীকরণ ও উন্নয়ন নবম-দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : বাংলা দ্বিতীয়পত্র অস্ত্র মামলায় গজারিয়ার আ’লীগ নেতা ও তার ভাই তিন দিনের রিমান্ডে বহিষ্কৃত আ’লীগ নেতা এনু-রুপনের জামিন আবেদন খারিজ ঢাবির উন্নয়ন ফি প্রত্যাহার চেয়ে ভিসিকে ছাত্রলীগের স্মারকলিপি কবি ফররুখ আহমদের মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ লেবার পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী আজ আলুর দাম নিয়ন্ত্রণের চেষ্টা ভুল সিদ্ধান্ত : জি এম কাদের

সকল