১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

কৃষকের ধান কেটে দিলেন কৃষকদল নেতা জাহাঙ্গীর

কৃষকের ধান কেটে দিলেন কৃষকদল নেতা জাহাঙ্গীর - ছবি : সংগৃহীত

কোভিড-১৯ মহামারীতে কৃষি ও শ্রমিক সংকটের কারণে মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের আদিত্যপুর গ্রামে কৃষকের ধান কেটে দিয়ে সহযোগীতা করলেন কৃষকদল কেন্দ্রীয় আহ্বায় কমিটির সদস্য জাহাঙ্গীর আলম।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু ও কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন এর নির্দেশক্রমে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তিনি এ ধান কাটা কর্মসূচি পালন করেন বলে জানান জাহাঙ্গীর। এসময় তিনি বলেন, বর্তমানে এই মহামারী করোনা ভাইরাসের কারণে ধান কাটার জন্য শ্রমিক পাওয়া যাচ্ছে না। এই অবস্থায় ধান নষ্ট হওয়ার আশঙ্কা থেকে আমাদের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমার নির্বাচনী ইউনিয়নে কৃষকের ধান কেটে তাদের ঘরে তুলে দেই। আমরা কৃষকদল সব সময় কৃষকের পাশে ছিলাম এবং থাকবো।

এসময় ধান কাটার কর্মসূচিতে আরো অংশ নেন মাদারীপুর সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষক দল নেতা অধ্যক্ষ গাউসউর রহমান, জমির মালিক আঃ রাজ্জাক খান, বিএনপির কর্মী গাজী শহিদ,গাউছ মোল্লা, আছান খান,মোঃফোরহাদ হোসেন,আশিকুর রহমান বাবলু,মোঃরাশেল, মোঃ অছেল, আরিফুর ইসলাম,মোঃসানোয়ার বেপারী, মোঃজুলহাস মীর,আহাদুল ইসলাম, মোঃইমরান খান, মোঃমিলন খান,রাকিব হাসান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ দুই কুলই হারালেন ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম একদিন পর জবিতে উদযাপন হবে নববর্ষ, বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা ইসরাইলে হামলার পর ইরানের পরমাণু স্থাপনা ‘সাময়িক’ বন্ধ তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে যাবে! স্ত্রীর বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে সাবেক স্বামীর মামলা জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি মোকাবেলায় গবেষণা আরো বাড়ানো হবে : কৃষিমন্ত্রী রেকর্ড ৪০.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা

সকল