২৮ অক্টোবর ২০২০

কৃষকের ধান কেটে দিলেন কৃষকদল নেতা জাহাঙ্গীর

কৃষকের ধান কেটে দিলেন কৃষকদল নেতা জাহাঙ্গীর - ছবি : সংগৃহীত

কোভিড-১৯ মহামারীতে কৃষি ও শ্রমিক সংকটের কারণে মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের আদিত্যপুর গ্রামে কৃষকের ধান কেটে দিয়ে সহযোগীতা করলেন কৃষকদল কেন্দ্রীয় আহ্বায় কমিটির সদস্য জাহাঙ্গীর আলম।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু ও কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন এর নির্দেশক্রমে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তিনি এ ধান কাটা কর্মসূচি পালন করেন বলে জানান জাহাঙ্গীর। এসময় তিনি বলেন, বর্তমানে এই মহামারী করোনা ভাইরাসের কারণে ধান কাটার জন্য শ্রমিক পাওয়া যাচ্ছে না। এই অবস্থায় ধান নষ্ট হওয়ার আশঙ্কা থেকে আমাদের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমার নির্বাচনী ইউনিয়নে কৃষকের ধান কেটে তাদের ঘরে তুলে দেই। আমরা কৃষকদল সব সময় কৃষকের পাশে ছিলাম এবং থাকবো।

এসময় ধান কাটার কর্মসূচিতে আরো অংশ নেন মাদারীপুর সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষক দল নেতা অধ্যক্ষ গাউসউর রহমান, জমির মালিক আঃ রাজ্জাক খান, বিএনপির কর্মী গাজী শহিদ,গাউছ মোল্লা, আছান খান,মোঃফোরহাদ হোসেন,আশিকুর রহমান বাবলু,মোঃরাশেল, মোঃ অছেল, আরিফুর ইসলাম,মোঃসানোয়ার বেপারী, মোঃজুলহাস মীর,আহাদুল ইসলাম, মোঃইমরান খান, মোঃমিলন খান,রাকিব হাসান প্রমুখ।


আরো সংবাদ