১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ইমামবাড়ী সাহেবের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

ইমামবাড়ী সাহেবের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক - ছবি : সংগৃহীত

শায়খুল ইসলাম হোসাইন আহমাদ মাদানী (রহ.) এর অন্যতম খলিফা ও জমিয়তে ওলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি, দেশবরেণ্য আলেমে দ্বীন, আল্লামা আব্দুল মু’মিন শায়েখে ইমামবাড়ী সাহেবের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মো. সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী বলেন, আল্লামা আব্দুল মু’মিন শায়েখে ইমামবাড়ী মঙ্গলবার দিবাগত রাত ১২টা ৩০ মিনিটে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলাস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিঊন)।

তার ইন্তেকালে জাতি এক উজ্জ্বল নক্ষত্রকে হারালো। তিনি হাজার হাজার আলেমের উস্তাদ ছিলেন। জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত তিনি দেশে ইসলাম ও ইসলামী আন্দোলনের প্রসার, আলেম সমাজকে ঐক্যবদ্ধকরণ ও ইসলামবিরোধী সকল কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার ছিলেন। দেশের জন্য তার গৌরবোজ্জ্বল ভূমিকা আলেম সমাজ ও জাতি চিরকাল মনে রাখবে, ইনশা-আল্লাহ। তার ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত।

নেতৃবৃন্দ আরো বলেন, আমরা মরহুমের মাগফিরাতের জন্য আল্লাহর কাছে দোয়া করছি এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও সংগঠনের সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। -বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

সকল