০১ জুন ২০২০

ইমামবাড়ী সাহেবের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

ইমামবাড়ী সাহেবের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক - ছবি : সংগৃহীত

শায়খুল ইসলাম হোসাইন আহমাদ মাদানী (রহ.) এর অন্যতম খলিফা ও জমিয়তে ওলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি, দেশবরেণ্য আলেমে দ্বীন, আল্লামা আব্দুল মু’মিন শায়েখে ইমামবাড়ী সাহেবের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মো. সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী বলেন, আল্লামা আব্দুল মু’মিন শায়েখে ইমামবাড়ী মঙ্গলবার দিবাগত রাত ১২টা ৩০ মিনিটে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলাস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিঊন)।

তার ইন্তেকালে জাতি এক উজ্জ্বল নক্ষত্রকে হারালো। তিনি হাজার হাজার আলেমের উস্তাদ ছিলেন। জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত তিনি দেশে ইসলাম ও ইসলামী আন্দোলনের প্রসার, আলেম সমাজকে ঐক্যবদ্ধকরণ ও ইসলামবিরোধী সকল কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার ছিলেন। দেশের জন্য তার গৌরবোজ্জ্বল ভূমিকা আলেম সমাজ ও জাতি চিরকাল মনে রাখবে, ইনশা-আল্লাহ। তার ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত।

নেতৃবৃন্দ আরো বলেন, আমরা মরহুমের মাগফিরাতের জন্য আল্লাহর কাছে দোয়া করছি এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও সংগঠনের সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। -বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ

জাপানের ভূমিকম্পের আঘাত বগুড়ায় ডাক্তার-নার্সসহ আরো ৩৫ জন করোনায় আক্রান্ত ১১ বছর আটকে রেখে যুবতীকে ধর্ষণ, ভণ্ড কবিরাজ আটক বাংলাদেশী হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের প্রতিশ্রুতি লিবিয়ার হাসপাতালে ভর্তি সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সংক্রমণ বিবেচনায় তিনটি জোনে ভাগ হবে দেশের বিভিন্ন এলাকা লালমোহনে বিদ্যুতস্পৃষ্টে ব্যাংকারের মৃত্যু চট্টগ্রামে পাহাড় কাটার দায়ে ২৮ লাখ টাকা জরিমানা হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা, ড্রেজার ধ্বংস লিবিয়ায় ২৬ বাংলাদেশী খুন : চাঞ্চল্যকর তথ্য দিলেন হাজী কামাল নবাবগঞ্জে মানব সেবার দৃষ্টান্ত উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার

সকল