২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঘরে থাকুন,আইনশৃঙ্খলা বাহিনী খাবার পৌঁছে দিবে : ফিরোজ রশিদ

ঘরে থাকুন,আইনশৃঙ্খলা বাহিনী খাবার পৌঁছে দিবে : ফিরোজ রশিদ - সংগৃহীত

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ এমপি বলেছেন, সারাবিশ্ব আজ করোনার কাছে অসহায়। বিশ্ববাসী ভয়াবহ রূপে করোনায় আক্রান্ত। আমাদেরকে সতর্ক থাকতে হবে। যথাসম্ভব ঘরে থাকতে হবে। আপনারা ধৈর্য সহকারে ঘরে অপেক্ষা করুন। দেশে পর্যাপ্ত খাবার মজুদ আছে। আমরা সারাক্ষণ আপনাদের পাশে আছি। দিনমজুর ও কর্মহীন মানুষের তালিকা তৈরি করা হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনী আপনাদের বাসায় খাবার পৌঁছে দিবে।

শুক্রবার বিকালে কাজী ফিরোজ তার নির্বাচনী এলাকা রাজধানীর পুরান ঢাকার সিলভার ডেল স্কুল, দয়াগঞ্জ, সদরঘাট, নবাবপুর ও রায়েশাহবাজারে দিনমজুর ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য বিতরণকালে এসব কথা বলেন।
তিনি বলেন, দিনমজুর ও কর্মহীন মানুষের তালিকা তৈরি করা হচ্ছে। আপনারা ঘরে থাকুন। নিজে নিরাপদ থাকুন, অন্যকেও নিরাপদ রাখুন। আইনশৃঙ্খলা বাহিনী আপনাদের বাসায় খাবার পৌঁছে দিবে। আপনারা অহেতুক বাইরে ঘোরাঘুরি করে নিরাপত্তা বিঘ্নিত করবেন না। জনসমাগম এড়িয়ে চলতে পারলেই আমরা এ মহামারী থেকে রক্ষা পেতে পারি। এই দুর্যোগ মোকাবেলায় জনগণের পাশে আমরা অতীতের ন্যায় সবসময় সাথে আছি।

এসময় মহানগর আওয়ামী লীগেরনেতা চৌধুরী আশিকুর রহমান লাভলু, আবুল হোসেন, ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মান্নাফি গৌরব, ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ মিন্টু, জাপা কেন্দ্রীয় নেতা এসএম দেলোয়ার সেন্টু, মিজানুর রহমান, কামাল হোসেন, ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আজিজসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল