২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

উত্তর সিটিতে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ কার্যক্রম শুরু তাবিথ আউয়ালের

উত্তর সিটিতে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ কার্যক্রম শুরু তাবিথ আউয়ালের - সংগৃহীত

করোনা পরিস্থিতিতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডে দরিদ্র মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন তাবিথ আউয়াল। বিগত সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ছিলেন তাবিথ। তাকে এ কাজে সহায়তা করছেন কাউন্সিলর প্রার্থীরা।
১৬ নম্বর ওয়ার্ডে খাবার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে এ কার্যক্রম শুরু হয়। কাউন্সিলর প্রার্থী হাবিবুর রহমান রাব্বী জানান, তার ওয়ার্ডের ৫ শ' পরিবারকে সহায়তা দেয়া হয়েছে।

তাবিথ আউয়াল বলেন, আমরা সুবিধাবঞ্চিত ও অভাবী মানুষদের একটি তালিকা তৈরি করেছি। বিশেষ করে ছোট ছোট সন্তানসহ নারী এবং বয়স্ক, যারা সাধারণত ঘরের বাইরে যেতে পারেন না। তাদের কাছে আমরা নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছি। যাতে তারা নিজেদের ঘরে নিরাপদে থাকতে পারে৷

তিনি বলেন, আমরা দলের কাউন্সিলর প্রার্থী এবং এনজিও'র সাহায্যে প্রতিটি ওয়ার্ডেই এমন প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেয়ার কর্মসূচী হাতে নিয়েছি, সবাই যেন ঘরে থাকেন ও নিরাপদ থাকেন।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল