২২ সেপ্টেম্বর ২০২০

উত্তর সিটিতে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ কার্যক্রম শুরু তাবিথ আউয়ালের

উত্তর সিটিতে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ কার্যক্রম শুরু তাবিথ আউয়ালের - সংগৃহীত

করোনা পরিস্থিতিতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডে দরিদ্র মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন তাবিথ আউয়াল। বিগত সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ছিলেন তাবিথ। তাকে এ কাজে সহায়তা করছেন কাউন্সিলর প্রার্থীরা।
১৬ নম্বর ওয়ার্ডে খাবার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে এ কার্যক্রম শুরু হয়। কাউন্সিলর প্রার্থী হাবিবুর রহমান রাব্বী জানান, তার ওয়ার্ডের ৫ শ' পরিবারকে সহায়তা দেয়া হয়েছে।

তাবিথ আউয়াল বলেন, আমরা সুবিধাবঞ্চিত ও অভাবী মানুষদের একটি তালিকা তৈরি করেছি। বিশেষ করে ছোট ছোট সন্তানসহ নারী এবং বয়স্ক, যারা সাধারণত ঘরের বাইরে যেতে পারেন না। তাদের কাছে আমরা নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছি। যাতে তারা নিজেদের ঘরে নিরাপদে থাকতে পারে৷

তিনি বলেন, আমরা দলের কাউন্সিলর প্রার্থী এবং এনজিও'র সাহায্যে প্রতিটি ওয়ার্ডেই এমন প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেয়ার কর্মসূচী হাতে নিয়েছি, সবাই যেন ঘরে থাকেন ও নিরাপদ থাকেন।


আরো সংবাদ

নুরের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করুণ : মুক্তিযোদ্ধা দল আটকেপড়াদের ইকামা-ভিসার মেয়াদ বাড়াতে সৌদিকে চিঠি নেপালকে করোনার চিকিৎসা সামগ্রী প্রদান করলো বাংলাদেশ করোনায় তামিল অভিনেতার মৃত্যু পাংশার হাতুড়ি বাহিনীর সেকেন্ড ইন কমান্ড রিপন অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার মুন্সীগঞ্জে গৃহহীনদের ঘর পেলেন কোটিপতি মনির নোয়াখালীতে ছোট ভাইকে খুনের দায়ে বড় ভাইয়ের যাবজ্জীবন তাহের আলী মাস্টার ও মালেকা বেগমের মৃত্যুতে শোক  দ্বিতীয় পর্যায়ের করোনা মোকাবিলার প্রস্তুতি নিচ্ছে সরকার মুন্সীগঞ্জে মাদক সেবনের দায়ে ৪ জনকে কারাদণ্ড ঘিওরে পানি আনতে গিয়ে ধর্ষণের শিকার ৮ম শ্রেণির ছাত্রী

সকল