২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

হাসপাতালে গিয়ে সাধারণ রোগীরা চিকিৎসা পাচ্ছে না : জিএম কাদের

হাসপাতালে গিয়ে সাধারণ রোগীরা চিকিৎসা পাচ্ছে না : জিএম কাদের - ছবি : নয়া দিগন্ত

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি বলেছেন, সাধারণ রোগীরা সর্দি, কাশি ও জ্বর নিয়ে হাসপাতালে গিয়ে চিকিৎসা পাচ্ছে না। ঠান্ডাজনিত রোগে আক্রান্ত রোগীদের হাসপাতালে ভর্তি করা হচ্ছে না। এটা খুবই দুঃখজনক।

তিনি বলেন, অনেক ডাক্তার সর্দি, কাশি ও জ্বরে আক্রান্ত রোগীদের কাছে আসছেন না বা রোগীদের দেখতে চাচ্ছেন না, এটা একেবারেই অমানবিক। এ ব্যাপারে সরকারের দৃষ্টি আকর্ষণ করে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, কোনো রোগীই যেন চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়। চিকিৎসকদের প্রয়োজনীয় ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম দিতেও এ সময় সরকারের প্রতি আহ্বান জানান জিএম কাদের।

বুধবার বিকেলে জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক তারেক আহমেদ আদেল-এর ব্যবস্থাপনায় পুরান ঢাকার লালবাগ, বাংলাবাজার ও নাজিমউদ্দিন রোডের বিভিন্ন স্থানে দুঃস্থ ও অসহায় পথচারীদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণকালে জাতীয় পার্টি চেয়ারম্যান এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, সরকার দুঃস্থ ও অসহায় মানুষের জন্য বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। কিন্তু তারপরও অনেক জায়গায় অসহায় মানুষেরা ত্রাণ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। যতটুকু প্রয়োজন ততটা পাচ্ছে না, আবার অনেকেই বেকার হয়ে পড়েছে। তাদের অন্যকোনো উপায় নেই। তাই বর্তমান বাস্তবতায় ত্রাণ বিতরণে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। জাতীয় পার্টির পক্ষ থেকে ক্ষুদ্র প্রচেষ্টায় কিছুটা সহায়তা করা হচ্ছে। অসহায় মানুষদের সাধ্যমত সহায়তা করতে পার্টির নেতা-কর্মীদের আহবান জানান তিনি।

এসময় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহাজাদা, প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান আকাশ, যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম, নির্বাহী সদস্য অ্যাডভোকেট আবু তৈয়ব, মাসুম চৌধুরী, ওয়াহিদুর রহমান ওয়াহিদ।

এর আগে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের পুরান ঢাকার আমলী গোলায় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন আহমেদ মিলন এর বাসায় যান। সাইফুদ্দিন আহমেদ মিলনের ভাইয়ের মৃত্যুতে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল