২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

করোনায় ক্ষতিগ্রস্ত আলেমদের সাহায্যে কমিটি গঠন খেলাফত মজলিসের

-

করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত দিনমজুরি ও নিম্মবিত্ত আলেমদের সহযোগিতার জন্য একটি কমিটি গঠন করেছে বাংলাদেশ খেলাফত মজলিস।

বুধবার সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সদস্যদের এক বৈঠকে নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমীকে আহবায়ক ও মহাসচিব মাওলানা মাহফুজুল হককে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমী, মুফতি শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলনা আজিজুর রহমান হেলাল, সহ বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহাম্মদ ফয়সাল।

সকালে জামিআ রাহমানিয়ায় মহাসচিব মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় বৈঠকে উপস্থিত ছিলেন যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা কোরবান আলী কাসেমী, মুফতি শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলনা আজিজুর রহমান হেলাল, সহ বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ প্রমূখ।
বৈঠকে সভাপতির বক্তব্যে নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমী বলেন, আল্লাহ তাআলা হেফাজত করলে ভাইরাস কোনো ক্ষতি করতে পারবে না। এ বিশ্বাস ঠিক রেখে সর্তকতা অবলম্বন করা ঈমানের পরিপন্থী নয়। মানুষের বিপদ ও মসিবতের সময় সাহায্য করা মানবিক ও শরীয়াহর নির্দেশ।

সভায় সংগঠনের প্রত্যেক শাখাকে তাদের সামর্থানুযায়ী নিজ নিজ এলাকায় সহযোগিতা কার্যক্রম পরিচালনা করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়।
বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement