০২ জুন ২০২০

করোনায় ক্ষতিগ্রস্ত আলেমদের সাহায্যে কমিটি গঠন খেলাফত মজলিসের

-

করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত দিনমজুরি ও নিম্মবিত্ত আলেমদের সহযোগিতার জন্য একটি কমিটি গঠন করেছে বাংলাদেশ খেলাফত মজলিস।

বুধবার সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সদস্যদের এক বৈঠকে নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমীকে আহবায়ক ও মহাসচিব মাওলানা মাহফুজুল হককে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমী, মুফতি শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলনা আজিজুর রহমান হেলাল, সহ বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহাম্মদ ফয়সাল।

সকালে জামিআ রাহমানিয়ায় মহাসচিব মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় বৈঠকে উপস্থিত ছিলেন যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা কোরবান আলী কাসেমী, মুফতি শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলনা আজিজুর রহমান হেলাল, সহ বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ প্রমূখ।
বৈঠকে সভাপতির বক্তব্যে নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমী বলেন, আল্লাহ তাআলা হেফাজত করলে ভাইরাস কোনো ক্ষতি করতে পারবে না। এ বিশ্বাস ঠিক রেখে সর্তকতা অবলম্বন করা ঈমানের পরিপন্থী নয়। মানুষের বিপদ ও মসিবতের সময় সাহায্য করা মানবিক ও শরীয়াহর নির্দেশ।

সভায় সংগঠনের প্রত্যেক শাখাকে তাদের সামর্থানুযায়ী নিজ নিজ এলাকায় সহযোগিতা কার্যক্রম পরিচালনা করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়।
বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন দেশের প্রখ্যাত ইউরোলজিষ্ট মনজুর রশীদ চৌধুরী ফটিকছড়িতে সার্ভেয়ারের রহস্যজনক মৃত্যু চট্টগ্রামে পাহাড় কাটার দায়ে ৪ ব্যক্তিকে সাড়ে ১৪ লাখ টাকা জরিমানা আহলে সুন্নাতের চেয়ারম্যান আল্লামা নুরুল ইসলাম হাশেমীর ইন্তেকাল বিভিন্ন অভিযোগে আরো ১১ জনপ্রতিনিধি সাময়িকভাবে বরখাস্ত ভাঙ্গায় মাতুব্বরের বাড়ি থেকে উদ্ধার হলো ৬৫টি ঢাল সড়কি বর্ণবিদ্বেষ শুধুমাত্র ফুটবলে নয়, ক্রিকেটেও আছে : গেইল করোনা যুদ্ধে প্রাণ দিলেন পুলিশের আরো এক সদস্য ৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান দুর্নীতি ও রক্তচোষা নীতি পরিহার করোনার বড় প্রতিষেধক : চরমোনাই পীর

সকল