০২ জুন ২০২০

অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ঢাবি ছাত্রদলের

-

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অসহায়, কর্মহীন ও দুস্থদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

মঙ্গলবার টিএসসি, তিন নেতার মাজার,দোয়েল চত্বর এলাকায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আয়োজনে দ্বিতীয় দিনের মতো প্রায় দেড় শ' পরিবারের হাতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী তালিকায় ছিল চাল, ডাল, পেয়াজ, আলু, ছোলা ইত্যাদি।

জানা যায়, করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সার্বিক তত্বাবধানে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল ত্রাণ বিতরণের এ ধারাবাহিক কার্যক্রম পরিচালনা করছে।

জাতীয়তাবাদী ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন,বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক মোঃ রাকিবুল ইসলাম রাকিব ও সদস্য সচিব মোঃ আমান উল্লাহ আমানের নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণের এ কার্যক্রম সম্পন্ন হয়।

কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহ-সভাপতি, কাজী রওনকুল ইসলাম শ্রাবণ বলেন, বর্তমান পরিস্থিতিতে সবচেয়ে কষ্টের মাঝে জীবন যাপন করছে, আমাদের গরীব ও ছিন্নমূল জনগোষ্ঠী। তাদের বেদনাদায়ক পরিস্থিতির কারণে, আমাদের সাংগঠনিক অভিভাবক, তারেক রহমান জাতীয়তাবাদী ছাত্রদলকে নির্দেশনা দিয়েছেন, সবসময় গরিব ও ছিন্নমূল জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে। আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করছি, সমাজের বিত্তবান মানুষকেও এদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, করোনার মতো জাতীয় দুর্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক, সাম্য ও মানবিক রাষ্ট্রের স্বপ্নদ্রষ্টা তারেক রহমানের নির্দেশনায় দেশের এই দুর্যোগ মোকাবেলায় সারা বাংলাদেশে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতা হিসেবে আজকে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষ থেকে আমরা ছিন্নমূল মানুষের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করছি এবং এ ধারা অব্যাহত থাকবে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক মোঃ রাকিবুল ইসলাম রাকিব বলেন, "করোনা ভাইরাসের কারণে ক্যাম্পাসে অসহায় ও দুস্থরা যে অমানবিক পরিস্থিতিতে দিন যাপন করছে,এ বিষয়টি আমাদের ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক জনাব তারেক রহমানেরদেশের দৃষ্টিগোচর হওয়ার সংগে সংগে অসহায় ও দুস্থদের পাশে দাড়ানোর জন্য নির্দেশ দেন।তারই ধারাবাহিকতায় আমরা জাতীয়তাবাদী ছাত্রদল দ্বিতীয় দিনের মতো সাধ্য অনুযায়ী কর্মহীন ও অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করেছি। আশা করি,আমাদের এ কার্যক্রম অব্যাহত রাখব।"


আরো সংবাদ