২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গরিব মানুষের মাঝে ছাত্রদলের খাদ্য সামগ্রী বিতরণ

গরিব মানুষের মাঝে ছাত্রদলের খাদ্য সামগ্রী বিতরণ - ছবি: নয়া দিগন্ত

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের কারণে কর্মহীন, অসহায়, গরিব ও দুস্থ মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।

রোববার বিকেলে ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ও বিভিন্ন এলাকায় এসব নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে। বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, পেঁয়াজ, আলু, ছোলা ইত্যাদি।

এদিন মোট ১৫০ প্যাকেট খাদ্য সামগ্রী ঢাবি ক্যাম্পাসের টিএসসি, তিন নেতার মাজার, দোয়েল চত্বর এলাকায় দেড়শ গরিব মানুষের মাঝে বিতরণ  করা হয়। এছাড়া ছাত্রদলের কেন্দ্রীয় নির্দেশে ঢাকা মহানগরসহ বিভিন্ন জেলা, উপজেলা, পৌর শাখা এবং বিশ্ববিদ্যালয়ে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা তৈরিসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালিত হয়েছে। এছাড়া বিভিন্ন জেলার নেতৃবৃন্দ স্বউদ্যোগে জীবানুনাশক স্প্রে করছেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সার্বিক তত্ত্বাবধানে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের উদ্যোগে রোববার এসব খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক মো: রাকিবুল ইসলাম রাকিব, সদস্য সচিব আমান উল্লাহ আমান। এসময় বিশ্ববিদ্যালয় ও হল শাখা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। গরিব মানুষের মাঝে এ ধরনের খাদ্য বিতরণ ও সামাজিক কর্মসূচী অব্যাহত থাকবে বলে জানায় ছাত্রদল।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল