০২ জুন ২০২০

গরিব মানুষের পাশে দাঁড়িয়েছেন ইশরাক

গরিব মানুষের পাশে দাঁড়িয়েছেন ইশরাক - ছবি: নয়া দিগন্ত

বিশ্বব্যাপী মরণঘাতী করোনাভাইরাসের ভয়াল থাবায় নাকাল রাজধানীবাসী দুস্থ-অসহায়, দিনমুজুর এবং খেটে খাওয়া মানুষদের পাশে দাড়িয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

শনিবার বিকেলে গোপীবাগের বাসভবনের সামনে দুস্থ-অসহায়দের মাঝে প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এই কার্যক্রমের কিছু ছবি শেয়ার করেছেন ইশরাক হোসেন।

তিনি বলেন, নগরীর প্রত্যেকটা ওয়ার্ডের দুস্থদের জন্য পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত থাকবে। ত্রাণ কার্যক্রমের পাশাপাশি করোনাভাইরাস মোকাবেলায় তার ব্যক্তিগত উদ্যোগে বেশ কিছু পদক্ষেপের কথাও বলেন তিনি।

বিতরণ করা এসব ত্রাণের মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, মুড়ি, টোস্ট বিস্কুট, সাবান, স্যাভলোন, মাস্ক ওবং হ্যান্ড গ্লাভস উল্লেখযোগ্য। 

পরিস্থিতি অনুযায়ী পর্যায়ক্রমে প্রতিদিনই ঢাকার ওয়ার্ডে ওয়ার্ডে দুস্থদের খুঁজে বের করে তাদের মাঝে ত্রাণ পৌঁছে দেওয়ার কথাও উল্লেখ করেন তিনি। আর এ ব্যবস্থাপনা চলবে তার বাবা ঢাকার সাবেক মেয়র মরহুম সাদেক হোসেন খোকা স্মৃতি পরিষদের উদ্যোগে।

ইশরাক বলেন, যতদিন পর্যন্ত না স্বাভাবিক অবস্থা ফিরে আসে ততদিন পর্যন্ত তার এ কার্যক্রম অব্যাহত থাকবে। করোনা মোকাবেলায় ভয় না পেয়ে সবাই সচেতন থাকুন।

এই পরিস্থিতি মোকাবেলায় সারাদেশের প্রত্যকটি বিত্তবানদেরকে দুস্থ-অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি। পরে অভয় দাস লেনের একটি বস্তিতেও ত্রাণ বিতরণ করেন তিনি।


আরো সংবাদ