১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কিছুক্ষণের মধ্যেই খালেদা জিয়ার মুক্তি : স্বরাষ্ট্রমন্ত্রী

- নয়া দিগন্ত

কিছুক্ষণের মধ্যেই বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাচ্ছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বুধবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

তিনি বলেন, খালেদা জিয়ার জামিনে মুক্তির বিষয়ে ফাইলে স্বাক্ষর করে পাঠিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। আমাদের স্বরাষ্ট্র সচিব স্বাক্ষর করেছেন। এটি এখন আইজি প্রিজনের কাছে যাবে। আইজি প্রিজন বাকি প্রক্রিয়া সম্পন্ন করবেন।

খালেদা জিয়ার ছোট ভাই এবং বোনের আবেদনের প্রেক্ষিতে মানবিক দিক বিবেচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুটি শর্তে বেগম খালেদা জিয়াকে ছয় মাসের জন্য তার সাজা স্থগিত করেছেন বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল