০৭ জুন ২০২০

ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

-

ময়মনসিংহের হালুয়াঘাটে বাসের ধাক্কায় নিহত ছাত্রদলের চার নেতার কবর জিয়ারতে যাওয়া কেন্দ্রীয় নেতাদের বহরে পুলিশের বাধা এবং ফেরার পথে ছাত্রলীগের নেতাকর্মীদের হামলার অভিযোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

বুধবার দুপুরে মধুর ক্যান্টিন থেকে বিক্ষোভ মিছিল বের করে বিশ্ববিদ্যালয়ের নেতা-কর্মীরা। পরে অপরাজেয় বাংলার পাদদেশে প্রতিবাদ সমাবেশ করে তারা। এসময় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ পুলিশের বাধা ও ছাত্রলীগের হামলার তীব্র প্রতিবাদ জানিয়েছেন। একইসাথে দোষীদের শাস্তির আওতায় আনার আহবান জানান তিনি।

প্রতিবাদ সমাবেশে আরো উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক রাকিবুল ইসলাম রাকিব সহ সভাপতি মোক্তাদির হোসেন তরু, সাজিদ হাসান বাবু, যুগ্ম সম্পাদক-মহিন উদ্দিন রাজু, তানজিল হাসান, তবিবুর রহমান সাগর, আরিফুল হক,মারুফ এলাহি রনি, সদস্য সচিব আমান উল্লাহ আমান, যুগ্ম আহবায়ক আক্তার হোসেন, জহির রায়হান, নাসির উদ্দিন, আশরাফুল আলম অনিক প্রমুখ।


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv