০৯ এপ্রিল ২০২০

বিডিআর বিদ্রোহে শহীদ সেনাকর্মকর্তাদের প্রতি জাপার শ্রদ্ধা

বিডিআর বিদ্রোহে নিহত সেনাকর্মকর্তাদের কবরে জাপার শ্রদ্ধা নিবেদন। - ছবি : নয়া দিগন্ত

বিডিআর বিদ্রোহে শহীদ সেনা কর্মকর্তাদের কবরে পুস্পস্তবক অর্পণ করেছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি।

মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টির শীর্ষ নেতাদের সাথে নিয়ে শহীদ সেনাকর্মকর্তাদের পূণ্যস্মৃতির প্রতি শ্রদ্ধা জানান তিনি।

এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান নিহত সেনাকর্মকর্তাদের কবরের কাছে নিরবে কিছু সময় অতিবাহিত করেন। পরে দোয়া ও মুনাজাতে শহীদ সেনা কর্মকর্তাদের রূহের মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শহীদদের সন্তান ও আত্মীয় স্বজনের জন্যও দোয়া করেন জাতীয় পার্টির চেয়ারম্যানসহ উপস্থিত নেতৃবৃন্দ।

এসময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমেদ বাবলু, মহাসচিব মো: মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, রেজাউল ইসলাম ভূঁইয়া, উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়, ভাইস চেয়ারম্যান আদেলুর রহমান আদেল, সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের, সম্পাদকমন্ডলীর সদস্য জহিরুল ইসলাম মিন্টু, মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক, সদস্য জহিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ক্রিকেট দলকে জাপা চেয়ারম্যানের অভিনন্দন
ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দলের বিপক্ষে একমাত্র টেস্টে ইনিংস ব্যবধানে জয়ী বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।

মঙ্গলবার ১০৬ রানে জিম্বাবুয়েকে হারানোর পর জয়ী বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানান সংসদে বিরোধী দলীয় এই উপনেতা। এক অভিনন্দন বার্তায় ক্রিকেটরদের পাশাপাশি ক্রিকেট কোচ ও ক্রিকেট বোর্ড সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান তিনি।

অভিনন্দন বার্তায় জাপা চেয়ারম্যান বলেন, তরুণ ক্রিকেটররা খেলার মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে যে দক্ষতা ও কৌশল দেখিয়েছে তা অসাধারণ। এ বিজয় প্রত্যাশিত এবং অবিস্মরণীয়। বিশেষ করে ইনিংস ও ১০৬ রানের দাপুটে জয় আগামী দিনে ক্রিকেট মাঠে খেলোয়াড়দের বিজয় রথে অনুপ্রেরণা যোগাবে। তিনি আশা প্রকাশ করে বলেন, ব্যাটসম্যান ও বোলারদের উজ্জ্বল পারফরম্যান্স আগামী দিনেও খেলার মাঠে অব্যাহত থাকবে।

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে জয়ে বাংলাদেশকে অনুরূপ অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)