৩০ মে ২০২০
৭২তম জন্মদিনে কাটা হলো ৭২ পাউন্ডের কেক

রাষ্ট্র ক্ষমতায় পৌছানো জাতীয় পার্টির জন্য সময়ের ব্যাপার মাত্র : জিএম কাদের

৭২তম জন্মদিনে ৭২ পাউন্ডের কেক কেটেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি। এসময় স্ত্রী শেরিফা কাদেরসহ পার্টির নেতাকর্মীরা সাথে ছিলেন। সেমাবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিস মিলনায়তনে জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করেন জাতীয় সংসদে বিরোধী দলীয় এই উপনেতা। এসময় তিনি বলেন, আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। গণমানুষের আস্থা অর্জন করতে কাজ করছে জাতীয় পার্টি। মানুষের ভালোবাসায় রাষ্ট্র ক্ষমতার শীর্ষে পৌছানো জাতীয় পার্টির জন্য সময়ের ব্যাপার মাত্র।

জাপা চেয়ারম্যান বলেন, বাংলাদেশের বড় রাজনৈতিক দলগুলো ব্যক্তিকেন্দ্রিক। শীর্ষ নেতার অবর্তমানে রাজনৈতিক দলগুলো ঘাত-প্রতিঘাতে বিলীন হয়ে যায়। কিন্তু হুসেইন মুহম্মদ এরশাদের চলে যাওয়ার পরে জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে। সবার প্রচেষ্টায় জাতীয় পার্টি এখন ঐক্যবদ্ধ এবং শক্তিশালী।

জিএম কাদের বলেন, নিঃস্বার্থভাবে মানুষের জন্য কাজ করলে অর্থ-বিত্তে মূল্যায়ন আশা করা ঠিক নয়। মানুষের অকৃত্রিম ভালোবাসাই রাজনীতিবিদদের কাম্য হওয়া উচিত। তিনি বলেন, আমি মানুষের ভালোবাসা পেয়েছি, জীবনের শেষ দিন পর্যন্ত এই ভালোবাসার মূল্য দিতে চাই।

তিনি বলেন, মানুষের আস্থা অর্জন করে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করতে চাই। নিজের জন্মদিনের আয়োজনে তার ভাই জাপার প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদের রূহের মাগফিরাত কামনায় দেশবাসীর কাছে দোয়া কামনা করেন তিনি। একই সাথে পার্টিকে শক্তিশালী করতে তৃণমূল নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান জিএম কাদের।

অনুষ্ঠানে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, সোলায়মান আলম শেঠ, রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, জহিরুল ইসলাম জহির ও শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ পাশে ছিলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জাপা চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়, মনিরুল ইসলাম মিলন, ড. নুরুল আজহার, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, আদেলুর রহমান আদেল এমপি, সাংগঠনিক সম্পাদক ইসহাক ভূঁইয়া, আশরাফুজ্জামান খান প্রমুখ।


আরো সংবাদ

ব্যাচভিত্তিক ক্লাস-পরীক্ষার কথা ভাবছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফেনীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রাখাল খুন মহেশপুরে দুস্থদের মাঝে খাবার বিতরণের মাধ্যমে শহীদ জিয়ার মৃত্যুবার্ষিকী পালন পুলিশি বর্বরতার বিরুদ্ধে উত্তাল আমেরিকার মিনেপোলিস, কারফিউ জারি করোনায় শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতার মৃত্যু শত্রুতার বলি গর্ভবতী হালের গরু কৃষকদের মেরুদণ্ড ভেঙে দিয়েছে আমফান পদ্মাসেতুর ৩০তম স্প্যান বসেছে, দৃশ্যমান সাড়ে ৪ কিলোমিটার মাফ চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার পর সাংবাদিকের মৃত্যু লিবিয়ার ২৬ বাংলাদেশী হত্যার নিন্দা জামায়াতের লকডাউন তুলে জনগণকে মৃত্যুকূপে ঠেলে দিচ্ছে সরকার : রিজভী

সকল