০৭ এপ্রিল ২০২০

উস্তাদ শায়েখ নেছার আহমাদ আন নাছিরী ঢাকা বিমানবন্দরে ভক্তদের ভালোবাসায় সিক্ত!

উস্তাদ শায়েখ নেছার আহমাদ আন নাছিরী ঢাকা বিমানবন্দরে ভক্তদের ভালোবাসায় সিক্ত! -

মিসরে ইলমে মাকামাত ও ইলমে তাজবীদসহ কয়েকটি বিষয়ের উপর বিশেষ গবেষণা শেষে শনিবার দেশে ফিরে এলে ঢাকা বিমানবন্দরে উস্তাদ শায়েখ নেছার আহমাদ আন নাছিরী দাঃবাঃ কে ফুলেল শুভেচ্ছা জানান তার হাতেগড়া ১০৩ টি দেশের মধ্যে বিশ্ববিজয়ী হাফেজ তরিকুল ইসলাম ৬২টি বিশ্ববিজয়ী হাফেজ সাইফুর রহমান ৭৩টি দেশে বিশ্ববিজয়ী হাফেজ সাআদ সুরাইলসহ শায়েখ নেছারআহমাদ আন নাছিরীর অসংখ্য ছাত্রসহ ভক্ত ও ইলেকট্রনিকস মিডিয়া ও প্রিন্ট মিডিয়া।

এসময় উস্তাদ শায়েখ নেছার আহমাদ আন নাছিরী এক প্রশ্নের জবাবে বলেন, মিসর থেকে কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে এসেছি, এর অন্যতম হলো যে আগামী বছর থেকে বাংলাদেশে এই প্রথম আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতা (ইন্টারন্যাশনাল কুরআনিক উইনার নামে) বিভিন্ন দেশের প্রতিযোগীদের নিয়ে অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ!

তিনি আরো বলেন, এবছর জাতীয়ভাবে চ্যানেল নাইনে কুরআনিক উইনার নামে কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে, যাতে বিচারক হিসেবে থাকবেন ক্বারী আব্দুল বাসেত সাহেবের ছেলে শায়েখ ইয়াসির আব্দুল বাসেত, মিসরের সিদ্দিক আল মিনশাওয়ীর ছেলে মাহমুদ সিদ্দিক আল মিনশাওয়ী ভারতের দেওবন্দ মাদরাসার প্রদান কারি আল্লামা শায়েখ আব্দুর রউফ হাফিজাহুল্লাহসহ বিশ্ববরেণ্য কারীরা। এ ছাড়াও সাহেবেরা বিভিন্ন জেলা বিভাগে কেরাত মাহফিলে কুরআন তিলাওয়াত করে মুগ্ধ করবেন, তিনি আরো বলেন, লম্বা সফরে কারী সাহেবেরা বাংলাদেশের হাফেজ ইমাম মুয়াজ্জিনদের জন্য শবে বরাতের পরের দিন থেকে ১০ দিনের একটি প্রশিক্ষণে প্রশিক্ষণ দেবেন।
বিশেষ গণসংবর্ধনায় উপস্থিত ছিলেন বাংলাদেশের খ্যাতনামা আলেম উলামা, মাদরাসা শিক্ষক ও ছাত্রবৃন্দ এবং প্রিয় শুভাকাঙ্ক্ষীরা।
সূত্র : প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)