১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার সাথে স্বজনদের সাক্ষাত

খালেদা জিয়ার সাথে স্বজনদের সাক্ষাত - ছবি : সংগৃহীত

আগামী রোববার উচ্চ আদালতে জামিন শুনানির আগেই বিএনপির চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার সাথে দেখা করেছেন তার ছোট ভাই শামীম ইস্কান্দারসহ ৫ জন স্বজন।

শুক্রবার বিকাল তিনটায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের কেবিন ব্লকে চিকিৎসাধীন কারাবন্দি খালেদা জিয়ার সাথে সাক্ষাতের জন্য তারা প্রবেশ করেন। সোয়া এক ঘন্টা এই সাক্ষাত শেষে বেরিয়ে যাওয়ার সময়ে স্বজনদের কেউ সাংবাদিকদের সাথে কথা বলেননি। শামীম ছাড়া স্বজনদের অন্যরা হলেন, তার স্ত্রী কানিজ ফাতেমা ও ছেলে অভিক ইস্কান্দার, ভাই মরহুম সাইদ ইস্কান্দারের ছেলে শাফিন ইস্কান্দার এবং সেজ বোন সেলিমা ইসলামের ছেলে শাহরিয়া হক।

পুরনো ঢাকার কেন্দ্রীয় কারাগারে গুরুতর অসুস্থ হয়ে পড়লে গত বছরের ১ এপ্রিল খালেদা জিয়াকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়।

সর্বশেষ গত ১১ ফেব্রুয়ারি সেজ বোন সেলিমা ইসলামসহ ৫ জন স্বজন খালেদা জিয়ার সাথে সাক্ষাত করেছিলেন। সাক্ষাতের পর সেলিমা ইসলাম তার বোনের গুরুতর অসুস্থতার কথা সাংবাদিকদের জানিয়ে উন্নত চিকিৎসার জন্য মানবিক কারণে তার বোনের মুক্তির দিতে সরকারের প্রতি দাবি জানান। এরপর গত বুধবার খালেদা জিয়ার আইনজীবীরা বিদেশে চিকিৎসার জন্য খালেদা জিয়ার জামিন চেয়ে হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কেএম জহিরুল হকের বেঞ্চে আবেদন করেন, সেই বেঞ্চে শুনানী দিন ধার্য করা হয়েছে রোববার।


আরো সংবাদ



premium cement