২৮ মার্চ ২০২০

এক মূহুর্তেরও ভরসা নাই : শামীম ওসমান

এক মূহুর্তেরও ভরসা নাই : শামীম ওসমান - ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কেএম শামীম ওসমান বলেছেন, আমাদের এক মূহুর্তেরও ভরসা নাই। কে কখন চলে যাবো বা আগামীকাল আমি থাকবো কিনা জানি না। তাই মৃত্যুর পর কেউ ক্ষমার সুযোগ পায় না। আমার মনে হয় সন্তান হিসেবে আমার বাবা-মার জন্য যতটুকু করতে পেরেছি, আমার বাবার নেতাকর্মী যারা ছিলেন তারা তার চেয়ে কোন অংশে কম করেন নাই। তাই আমাদের পুরো পরিবার আপনাদের কাছে ঋণী।

বৃহস্পতিবার বিকেলে উত্তর চাষাঢ়া জামে মসজিদে প্রয়াত ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের সংগঠক ও আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য একেএম সামসুজ্জোহার ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়ার পূর্বে এক বক্তব্যে তিনি এসব কথা বলেন শামীম ওসমান বলেন, নিজের পকেট ভারী করতে রাজনীতি করি না। আমরা এমন রাজনীতি করি যে রাজনীতি করে মানুষকে খুশি করা যায়। আমার বাবা আমাদের মানুষের জন্য কাজ করার শিক্ষা দিয়ে গেছেন। সে কারণেই হয়ত আমরা মানুষের জন্য কাজ করে যে শান্তিটা পাই, বাবা-মার দোয়ার কারণেই পাই।

তিনি বলেন, নাসিম ওসমান, সেলিম ওসমান, আমি বা আমার আব্বা আমরা যারাই সৃষ্টি হয়েছি নারায়ণগঞ্জের মানুষের জন্য কাজ করার সুযোগ পেয়েছি। নারায়ণগঞ্জের মানুষ যতটুকু করেছে, এই মহল্লাবাসী (উত্তর চাষাঢ়া) সবচেয়ে বেশি স্যাক্রিফাইস করেছে আমাদের জন্য। তাই আমরা মনে করি এ এলাকার প্রতিটি বাড়িঘরই আমাদের বাড়িঘর। আর সবার পরিবারই আমার পরিবার।

মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ কায়সার হাসনাত, ক্রীড়া সংগঠক কুতুবউদ্দিন আকসির, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, সহ সভাপতি চন্দন শীল, যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, শামীম ওসমান পুত্র অয়ন ওসমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমুখ।


আরো সংবাদ