২৮ মার্চ ২০২০

জামায়াত নেত্রীর ইন্তিকাল

-

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য ও রামপুরা দক্ষিণ থানার মহিলা বিভাগের সেক্রেটারি সুরাইয়া বেগম আর নেই। সোমবার সকাল ৬টায় বাড্ডার এ এম জেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তিকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৭ বছর।

উল্লেখ্য, তিনি হৃদরোগে আক্রান্ত হলে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি একটি বেসরকারি স্কুল এন্ড কলেজে শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।তার স্বামী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

সোমবার বাদ জোহর মরহুমার প্রথম নামাজে জানাজা আলমানারাত ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ মাঠে এবং দ্বিতীয় নামাজে জানাজা রামপুরা পাকা মসজিদে অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজায় ইমামতি করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারি সেক্রেটারি জেনারেল মাওলানা আব্দুল হালিম।

জানাজায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিনসহ স্থানীয় নেতৃবৃন্দ। পরে মরহুমার লাশ গ্রামের বাড়ি কুমিল্লার তিতাসে নেয়া হয়। সেখানে জানাজা শেষে বাদ এশা পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

শোক প্রকাশ
সুরাইয়া বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন।

শোকবাণীতে মহানগরী উত্তর আমীর বলেন, সুরাইয়া বেগমের মৃত্যুতে আমরা একজন ইসলামী আন্দোলনের কর্মীকে হারালাম। তিনি ইসলামী আদর্শের ভিত্তিতে দেশে ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠার স্বপ্ন দেখতেন। সে লক্ষ্যেই তিনি আজীবন নিজেকে নিয়োজিত রেখেছিলেন। মহানগরী আমীর সুরাইরা বেগমের রূহের মাগফিরাত কামনায় মহান আল্লাহর কাছে দোয়া করেন। তিনি তার শোকাহত স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান ও তাদের ধৈর্য ধারণের তাওফিক কামনা করেন।
সূত্র : প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ