০৭ জুন ২০২০

ঢাকা, বাগেরহাট ও গাইবান্ধায় বিএনপির প্রার্থী ঘোষণা

জাতীয় সংসদের তিনটি শূন্য আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে বিএনপি। সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়ার পর তিনজনের নাম ঘোষণা করেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঢাকা-১০ আসনে দলীয় মনোনয়ন পেয়েছেন ঢাকা মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ও ধানমন্ডি থানা বিএনপির সভাপতি শেখ রবিউল আলম রবি। এছাড়া বাগেরহাট-৪ আসনে মনোনয়ন পেয়েছেন কাজী খায়রুজ্জামান শিপন ও গাইবান্ধা-৩ আসনে মনোনয়ন পেয়েছেন গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি ডা. মাইনুল হাসান সাদিক।

এ তিনটি আসনে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য ঢাকা-১০ আসনে শেখ রবিউল আলম রবি একক প্রার্থী হিসেবে সাক্ষাৎকার দেন। অন্যদিকে বাগেরহাট-৪ আসনে ড. কাজী মনিরুজ্জামান মনির, মনিরুল হক ফরাজী, কাজী খায়রুজ্জামান শিপন ও অ্যাডভোকেট ফারহানা জাহান নিপা ও গাইবান্ধা-৩ আসনে ডা. মাইনুল হাসান সাদিক, রফিকুল ইসলাম ও ড. মিজানুর রহমান সাক্ষাৎকার দেন।

এদিকে বগুড়া-১, যশোর-৬ ও চট্টগ্রামে বিএনপির প্রার্থী কারা হবেন তা আগামী ২৪ ফেব্রুয়ারি দলের পক্ষ থেকে ঘোষণা করা হবে।

মনোনয়ন বোর্ডের বৈঠকে লন্ডন থেকে স্কাইপের মাধ্যমে সভাপতিত্ব করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এসময় উপস্থিত ছিলেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু।


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv