১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার মুক্তি চেয়ে ডা: জাহিদের লিফলেট বিতরণ

খালেদা জিয়ার মুক্তি চেয়ে শাহবাগে লিফলেট বিতরণ করছেন ডা: জাহিদ হোসেন - ছবি : সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চেয়ে রাজধানীতে লিফলেট বিতরণ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা: এ জেড এম জাহিদ হোসেন। শুক্রবার সকাল ১১টায় রাজধানীর শাহবাগ এলাকায় তিনি বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে লিফলেট বিতরণ করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় এলাকা থেকে শুরু করে আশে-পাশের পথচারী, ফুটপাত, শাহবাগে এসে থেমে যাওয়া বাস, রিকশা এবং প্রাইভেটকারে তিনি বিএনপি’র কর্মী-সমর্থকদের সাথে নিয়ে লিফলেট বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন বিলকিস জাহান শিরিন, ডা: সাইফুল ইসলাম সেলিম, মো: জাহাঙ্গীর হোসেন লিটন, শহীদুল ইসলাম খোকন প্রমুখ।

ডা: জাহিদ হোসেন বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের ব্যাপারে এবং মুক্তি চেয়ে নগরবাসীর কাছে আমরা লিফলেট বিতরণ করেছি। এই সরকার বেগম খালেদা জিয়াকে গণতান্ত্রিক পন্থায় পরাস্থ করতে না পেরে ষড়যন্ত্রের মাধ্যমে তাকে হত্যা করতে উদ্যত হয়েছে।

ডা: জাহিদ হোসেন বলেন, মাত্র পাঁচ বছরের কারাদন্ডপ্রাপ্ত একজন বরেণ্য নাগরিক এং মারাত্মক অসুস্থ একজন মানুষের যেখানে উচ্চ আদালতে আপিল গৃহীত হওয়ার দিনই জামিন পাওয়ার কথা সেখানে নানা কৌশলে তাকে দুই বছরেও জামিন দেয়া হয়নি। অথচ এর চেয়ে বেশি কারাদন্ড প্রাপ্ত ব্যক্তি সরকারি দলের কয়েকজন নেতা জামিন নিয়ে মন্ত্রী হয়েছেন।

ডা: জাহিদ হোসেন জনগণের উদ্দেশে বলেন, আসুন গণআন্দোলনের মাধ্যমে দেশ বাঁচাই, আন্দোলনে বিয়ী হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বাঁচাই।


আরো সংবাদ



premium cement