১০ এপ্রিল ২০২০

ইশরাকের গণসংযোগ জনস্রোতে পরিণত

নির্বাচনী প্রচারণার ১৭তম দিনে ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদলের আয়োজনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গণসংযোগ জনস্রোতে পরিণত হয়েছে। রাজধানীর মতিঝিল ব্যাংকপাড়ার পুরো এলাকা স্লোগানে স্লোগানে মুখরিত করে তুলছেন দলীয় নেতাকর্মীরা। রোববার সকাল সাড়ে ১১টায় রাজধানীর মতিঝিলের আলিকো গেট’র সামনে দিয়ে সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে ১৭তম দিনের গণসংযোগ শুরু করেন বিএনপির এই মেয়র প্রার্থী। এরপর গণসংযোগটি মতিঝিল ব্যাংকপাড়া দিয়ে ঢুকে শাপলা চত্বর হয়ে আর কে মিশন রোডের দিকে আসে।

এর আগে রোববার সকাল থেকে মতিঝিলের শাপলা চত্বর এলাকায় এসে জড়ো হন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় তারা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ধানের শীষে ভোট চেয়ে স্লোগান দেন।

ইশরাকের প্রচারণায় আরো অংশ নিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানসহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক।

আজ রোববার পর্যায়ক্রমে সাধারণ বীমা, রূপালী ব্যাংক, বিসিআইসি, বিএডিসি, অগ্রণী ব্যাংক, পূবালী ব্যাংক, শিল্প ভবন, কৃষি ব্যাংক, খাদ্য শিল্প ভবন, পূর্বানী হোটেল, বিজিএমসি, বিমান অফিস, জনতা ব্যাংক হয়ে দৈনিক বাংলা মোড়ে প্রচারণা ও গণসংযোগ করবেন ইশরাক। বিকেল তিনটায় বৃটিশ হাই কমিশনের কূটনীতিক প্রতিনিধিদল ইশরাক হোসেনের সাথে তার গোপীবাগের বাসভবনে সাক্ষাত করবেন। সন্ধ্যা সাতটায় বরিশালবাসীর সঙ্গে গোপীবাগের নিজ বাসায় মতবিনিময় সভা করবেন বিএনপির এই প্রার্থী।

এদিকে অবিভক্ত ঢাকার সর্বশেষ মেয়র বীর মুক্তিযাদ্ধা মরহুম সাদেক হোসেন খোকার স্ত্রী, ঢাকা দক্ষিণে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের মা ইসমত আরা রোববার বেলা ২টায় তার গোপীবাগের বাসভবন থেকে ছেলের জন্য নির্বাচনী গণসংযোগে বের হবেন। তিনি মতিঝিল থানার ৮নং ও ওয়ারী থানার ৩৯নং ওয়ার্ডে গণসংযোগ করবেন।


আরো সংবাদ