২৬ সেপ্টেম্বর ২০২০

স্লোগানে স্লোগানে মুখরিত ইশরাকের গণসংযোগ

আজিমপুর এলাকায় গণসংযোগ করেন ইশরাক হোসেন - ছবি : নয়া দিগন্ত

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ রোববার তার মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর আজিমপুর এলাকা থেকে গণসংযোগ শুরু করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এ সময় ‘সিল মারো ভাই সিল মারো ধানের শীষে সিল মারো’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে এলাকাটি। এখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখার পর তিনি হাজার হাজার নেতাকর্মী নিয়ে আজিমপুর ছাপরা মসজিদ হয়ে আজিমপুর কবরস্থান এলাকায় গণসংযোগ চালান।

এ সময় তার সাথে থাকা বিএনপির সমর্থকরা ‘মুক্তি মুক্তি মুক্তি চাই খালেদা জিয়ার মুক্তি চাই’, ‘ধান লাগাও নৌকা ডুবাও’, ‘খালেদা জিয়ার সালাম নিন ধানের শীষে ভোট দিন’, ‘দিয়েছি তো রক্ত আরো দেবো রক্ত’, ‘হবে হবে হবে জয় ধানের শীষের হবে জয়’সহ বিভিন্ন স্লোগানে মুখরিত করে তোলন পুরো এলাকা।

গণসংযোগ চলাকালে এলাকার অনেক ভোটার মেয়র প্রার্থী ইশরাক হোসেনকে বুকে জড়িয়ে ধরেন। এ সময় বিভিন্ন বহুতল ভবনের উপর থেকে সাধারণ ভোটাররা তাকে হাত নাড়িয়ে অভিনন্দন জানান।

আজিমপুরের স্থানীয় চায়ের দোকানদার ওসমান গনি নয়া দিগন্তকে জানান, ইশরাক হোসেনের বাবা অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা অত্যন্ত ভালো মানুষ ছিলেন। সাদেক হোসেন খোকার প্রতি সম্মান দেখিয়ে খোকাপুত্রের ধানের শীষের প্রতীকেই ভোট দিবেন বলে জানান তিনি।

আজিমপুর এলাকার সিকসা বাজারের স্থানীয় বাসিন্দা খোকন মিয়া নয়া দিগন্তকে বলেন, বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের বাবা অত্যন্ত ভালো এবং ঢাকার সাবেক সফল মেয়র ছিলেন। আমরা যতদূর শুনেছি তার ছেলেও অত্যন্ত যোগ্য একজন প্রার্থী। তাই সাদেক হোসেন খোকাকে সম্মান দেখিয়ে আমরা চাই তার ছেলে এবার মেয়র হিসেবে নির্বাচিত হোক।


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (১০৭৮১)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৮০২২)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (৭৯৪৩)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭৮৯০)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭২০২)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৬২৬২)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৫০৯৯)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৪৯৭৪)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৪৬৩৯)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪৫৭০)