০৩ ডিসেম্বর ২০২০

স্লোগানে স্লোগানে মুখরিত ইশরাকের গণসংযোগ

আজিমপুর এলাকায় গণসংযোগ করেন ইশরাক হোসেন - ছবি : নয়া দিগন্ত

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ রোববার তার মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর আজিমপুর এলাকা থেকে গণসংযোগ শুরু করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এ সময় ‘সিল মারো ভাই সিল মারো ধানের শীষে সিল মারো’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে এলাকাটি। এখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখার পর তিনি হাজার হাজার নেতাকর্মী নিয়ে আজিমপুর ছাপরা মসজিদ হয়ে আজিমপুর কবরস্থান এলাকায় গণসংযোগ চালান।

এ সময় তার সাথে থাকা বিএনপির সমর্থকরা ‘মুক্তি মুক্তি মুক্তি চাই খালেদা জিয়ার মুক্তি চাই’, ‘ধান লাগাও নৌকা ডুবাও’, ‘খালেদা জিয়ার সালাম নিন ধানের শীষে ভোট দিন’, ‘দিয়েছি তো রক্ত আরো দেবো রক্ত’, ‘হবে হবে হবে জয় ধানের শীষের হবে জয়’সহ বিভিন্ন স্লোগানে মুখরিত করে তোলন পুরো এলাকা।

গণসংযোগ চলাকালে এলাকার অনেক ভোটার মেয়র প্রার্থী ইশরাক হোসেনকে বুকে জড়িয়ে ধরেন। এ সময় বিভিন্ন বহুতল ভবনের উপর থেকে সাধারণ ভোটাররা তাকে হাত নাড়িয়ে অভিনন্দন জানান।

আজিমপুরের স্থানীয় চায়ের দোকানদার ওসমান গনি নয়া দিগন্তকে জানান, ইশরাক হোসেনের বাবা অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা অত্যন্ত ভালো মানুষ ছিলেন। সাদেক হোসেন খোকার প্রতি সম্মান দেখিয়ে খোকাপুত্রের ধানের শীষের প্রতীকেই ভোট দিবেন বলে জানান তিনি।

আজিমপুর এলাকার সিকসা বাজারের স্থানীয় বাসিন্দা খোকন মিয়া নয়া দিগন্তকে বলেন, বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের বাবা অত্যন্ত ভালো এবং ঢাকার সাবেক সফল মেয়র ছিলেন। আমরা যতদূর শুনেছি তার ছেলেও অত্যন্ত যোগ্য একজন প্রার্থী। তাই সাদেক হোসেন খোকাকে সম্মান দেখিয়ে আমরা চাই তার ছেলে এবার মেয়র হিসেবে নির্বাচিত হোক।


আরো সংবাদ

নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর পবিপ্রবিতে বিতর্কিত নিয়োগ কার্যক্রম স্থগিত ঘর থেকে মা ও শিশুকন্যার লাশ উদ্ধার, বাবা পলাতক করোনায় আরো ৩৫ জনের মৃত্যু ভারতে ‘লাভ-জিহাদ’ বিরোধী আইনে প্রথম গ্রেফতার ২০১৯ সালের সেরা চলচ্চিত্র যৌথ ভাবে ‘ন ডরাই ‘ ও ‘ফাগুন হাওয়ায়’ মীমাংসিত বিষয় নিয়ে আপোষ করার কোনো সুযোগ নেই : ভাস্কর্য ইস্যুতে কাদের মাদক মামলায় পাপিয়া দম্পতির বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ১২ জানুয়ারি চীনা কোম্পানির জন্য বন্ধ হচ্ছে মার্কিন স্টক এক্সচেঞ্জের দরজা! ‘মালয়েশিয়া ভুলে যায় বিদেশি কর্মীরা দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ অংশীদার’ শিশুকে ধর্ষণের পর হত্যা : ১ জনের মৃত্যুদণ্ড খুলনায় হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ

সকল

ইসলাম ধর্মের অপব্যাখ্যা : সম্মিলিত ইসলামী জোট সভাপতির বিরুদ্ধে মামলা (১৯৬৩৭)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (১৬৯৪৩)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (১৪৪৯৩)জাতীয় সঙ্কট নিয়ে ৫ ডিসেম্বর শীর্ষ আলেমদের বৈঠক (১২৪২৯)সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১০৭৪৬)বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি (৬২৩৭)আইএইএ’র বেশিরভাগ পরিদর্শক সিআইএ’র গুপ্তচর : ইরান (৫৮৯৭)ভাস্কর্য নিয়ে ভুল ব্যাখ্যা বন্ধ করে ক্ষমা না চাইলে জনগণ জবাব দেবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী (৪৫৯৩)৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারী (৩৯০৩)কৃষকদের পাশে দাঁড়াতে গিয়ে আটক শাহিনবাগের ‘দাদি’ বিলকিস (৩৮৯০)