০৫ এপ্রিল ২০২০

কামরাঙ্গীচরে জাপা মেয়র প্রার্থী মিলনের দিনভর প্রচারণা

-

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন আজ বৃহস্পতিবার দিনভর কামরাঙ্গীচরের বডগ্রাম, কিল্লার মোর, বেড়িবাঁধ, রনি মার্কেট, ফুট্টাবাজারে লাঙল মার্কায ভোট চেয়ে গণসংযোগ ও প্রচারণায় অংশ নেন। এসময় তিনটি পথসভায় বক্তব্য রাখেন তিনি।

পথসভায় মিলন ভোটারদের উদ্দেশে বলেন, নির্বাচিত হতে পারলে প্রথমেই নগর ভবণকে দুর্নীতিমুক্ত করবো। দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত ঢাকা গড়াই হবে আমার প্রথম কাজ। নগর ভবণকে দুর্নীতিমুক্ত করা গেলে-এর প্রভাব ঢাকার প্রতিটি ওয়ার্ড ও মহল্লায় পরবে।

এ সময় জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা মহানগর জাতীয় পার্টির নেতা জামাল উদ্দিন, আব্দুল কাদের, কামাল হোসেন, রফিকুল ইসলাম প্রমুখ।


আরো সংবাদ

নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় আহত ১০ ভ্রাম্যমাণ মেডিকেল টিম নিয়ে নড়াইলবাসীর পাশে মাশরাফি কেরানীগঞ্জে করোনা আক্রান্ত রোগী শনাক্ত বরগুনায় পিপিই পৌঁছেছে, প্রস্তুত রাখা হয়েছে ২২ আইসোলেশন বেড কুয়েতসহ কয়েকটি দেশ থেকে প্রবাসীদের ফিরিয়ে আনা হচ্ছে : প্রবাসী কল্যাণমন্ত্রী আত্রাইয়ে ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠানের জরিমানা ওমরাহ করতে যাওয়া ২২ বাংলাদেশীর মানবেতর জীবনযাপন কালাইয়ে অটোভ্যানের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু করোনা প্রাদুর্ভাব ঠেকাতে তিন শতাধিক বাড়িতে নিম পাতার প্রতিরোধ চান্দিনায় করোনা উপেক্ষা করে ৩ ঘন্টা মহাসড়ক অবরোধ করোনাভাইরাস : ভারতে তাবলীগ জামাতের ১২ বাংলাদেশি সদস্যের বিরুদ্ধে মামলা

সকল