৩০ মে ২০২০

এটি একটি অযোগ্য নির্বাচন কমিশন

সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি মির্জা ফখরুল - ছবি : নয়া দিগন্ত

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই নির্বাচন কমিশন একটি অযোগ্য নির্বাচন কমিশন। আমরা নির্বাচনে আছি, থাকবো এবং এভাবেই আমরা জয়লাভ করবো।

মঙ্গলবার সন্ধ্যায় নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম এ কথা বলেন।

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেয়া হয়েছে, তাকে রাজনীতি থেকে দূরে রাখার জন্য। এ কারণে সরকার নির্ধারণ করেন কত বছর সাজা হবে, তার মুক্তি হবে কি হবে না। আমরা যে বলি সরকার সব কিছু নিয়ন্ত্রণ করছে তা প্রমাণিত হয়েছে।

মির্জা ফখরুল আরো বলেন, বিএনপি একটি গণতান্ত্রিক দল, পলিটিক্যাল ডেমোক্রেসিক পার্টি নির্বাচনে থাকাটা সবচেয়ে বড় প্রয়োজন। এ কারণে বৈরী পরিবেশের পরেও আমরা নির্বাচনে আছি। এই নির্বাচন কমিশন একটি অযোগ্য নির্বাচন কমিশন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেবের সব বক্তব্য আমি প্রাধান্য দেই না। আমরা নির্বাচনে আছি, থাকবো এবং এভাবেই জয়লাভ করবো।

তিনি বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের পরাজয় জেনে বিএনপি মনোনীত প্রার্থীদের গণসংযোগে হামলা চালানো হচ্ছে। ইভিএমের মাধ্যমে ভোট ডাকাতির আবারও চেষ্টা করছে সরকার এবং তাদেরকে সহযোগিতা করছে ব্যর্থ নির্বাচন কমিশন।


আরো সংবাদ