২৭ সেপ্টেম্বর ২০২০

প্রচারণার চতুর্থ দিনেও মাঠে সরব ইশরাক

প্রচারণার চতুর্থ দিনেও মাঠে সরব ইশরাক - প্রচারণার চতুর্থ দিনেও মাঠে সরব ইশরাক

চতুর্থ দিনের মতো ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ইশরাক হোসেন বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় রাজধানীর খিলগাঁও এলাকার ত্রিমোহনী বাজার এলাকা থেকে চতুর্থ দিনের মতো গণসংযোগ কার্যক্রম শুরু করেন বিএনপির মেয়র প্রার্থী। এ সময় তিনি সাংবাদিকদের সাথে কথা বলেন।

এরপর নন্দিপাড়া, পূর্বো নন্দিপাড়া ছাপাখান এলাকা, পূর্ব মাদারটেক, মাদারটেক চৌরাস্তা, গোরান, মধ্য বাসাবো, উত্তর বাসাবো, দক্ষিণ বাসাবো, সবুজবাগ, মায়া কানন সবুজবাগ, মুগদা, দক্ষিণ মুগদা এলাকায় গণসংযোগ করেন। এরপর বিকেল ৩ টায় ৬ নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শামসুল হুদার বাসায় বিরতি দেন। এর পর বিকেল ৪ টার দিকে উত্তর মুগদার মদিনাবাগ এলাকায় গণসংযোগের মধ্য দিয়ে আবার গণসংযোগে শুরু করেন তিনি। এসময় মান্ডা, উত্তর মান্ডা, দক্ষিণ মান্ডায় গণসংযোগ শেষ করে বিকেল পাঁচটার সময়

মান্ডা বালির মাঠে পথ সভা করেন ইশরাক। এসময় বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস উপস্থিত ছিলেন। এরপর নেতাকর্মীদের নিয়ে মান্ডা ছাতা মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন ইশরাক। মাগরিব নামাজ শেষ করে আবার গণসংযোগ শুরু করেন বিএনপির মেয়র প্রার্থী।

বিএনপি'র মেয়রপ্রার্থী ইশরাক হোসেন নয়া দিগন্তকে বলেন, আমরা মানুষের দোরগোড়ায় যাচ্ছি। আমরা যেখানে যাচ্ছি সেখানে মানুষ আমাদেরকে সাড়া দিচ্ছে। মানুষ বিএনপির ধানের শীষে ভোট দেওয়ার জন্য প্রস্তুত। যদি সুষ্ঠু ভোট হয় তবে তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আজ রাত এগারোটা পর্যন্ত গণসংযোগ চলবে বলেও জানান তিনি।


আরো সংবাদ

জিয়া রাজীবদের উপরে সুব্রত আর্মি স্টেডিয়ামে অ্যাথলেটিক্স মিট জেলা ও ক্লাব নিয়ে তাবিথের পরিকল্পনা বিশ্ব খাদ্য কর্মসূচির জরিপ : করোনার প্রভাবে কক্সবাজারে খাদ্য নিরাপত্তাহীনতা      জেলা পুলিশের ১৪৮৭ জনবল বদলি, কক্সবাজারের ৮ থানায় নতুন ওসির যোগদান  সৈয়দপুরে পশু খাদ্যের চরম সঙ্কট, দিশেহারা খামারীরা সীমান্ত হত্যা বন্ধের দাবিতে ঢাকা থেকে পদযাত্রাকারী হানিফ এখন রংপুরে ছোট ভাইয়ের স্ত্রীকে ১ বছর ধরে ধর্ষণ, ২ ভাসুরের বিরুদ্ধে মামলা সবগুলো নদী খনন করে বাঁধ নির্মাণ করা হবে : প্রতিমন্ত্রী রুহিয়ায় ঘর বাড়ি ও আমন ক্ষেত পানির নীচে কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

সকল

যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১২০৪)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৯০৬৯)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৭১৭)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬৪১১)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬২০৩)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৫৮৪০)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৬৩১)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (৫৪৬১)হিমায়িত মাছ-গোশতেও করোনা? (৪৪৯৩)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৪০০৪)