০১ জুন ২০২০

ভিপি নুরের উপর হামলার প্রতিবাদ ড. কামাল ও ফখরুলের

ড. কামাল ও মির্জা ফখরুল ইসলাম আলমগীর - ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরুসহ ছাত্রদের উপর হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার আহবান জানিয়েছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। এ ঘটনার নিন্দা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও।

রোববার এক বিবৃতিতে ড. কামাল বলেন, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ডাকা রোববারের সংহতি ও প্রতিবাদ সমাবেশে মুক্তিযুদ্ধ মঞ্চ নামধারী ছাত্রলীগের হামলায় ডাকসু ভিপি নুরুল হক নুরু, হাসান আল মামুন, রাশেদ খান, ফারুক হাসানসহ প্রায় অর্ধশতাধিক ছাত্র আহত হয়। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই এবং হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

অপরদিকে, নুরের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ভারতের এনআরসি নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনের শুরুতে তিনি নিন্দা জ্ঞাপন করেন।

ফখরুল বলেন, ডাকসু ভিপি নুরুল হক নুরের ওপর হামলা হয়েছে। এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

এদিকে, হামলার পর রোববার নুরুল হক নুরুসহ আহতদের দেখতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে যান গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী। এ সময় তিনি আহতদের প্রতি সহমর্মিতা জানান এবং হামলাকারীদের প্রতি ক্ষোভ প্রকাশ করেন। এ সময় তার সাথে ছিলেন মুহাম্মদ উল্লাহ মধু।


আরো সংবাদ





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu