২৬ সেপ্টেম্বর ২০২০

শেখ হাসিনার আমলে আদালত পূর্ণ স্বাধীনতা ভোগ করছে : কাদের

ওবায়দুল কাদের - ছবি : সংগ্রহ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে আদালত পূর্ণ স্বাধীনতা ভোগ করছে বলে দাবি করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার কুড়িগ্রাম স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি আরো বলেন, আদালত সম্পূর্ণ স্বাধীন।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জামিনে সরকারের কোনো হস্তক্ষেপ নেই জানিয়ে তিনি বলেন, খালেদা জিয়ার মামলা কোনো রাজনৈতিক মামলা নয়, এটি দুর্নীতির মামলা। এই মামলায় রাজনীতির কোন বিষয় নেই যে সরকার এখানে হস্তক্ষেপ করবে। এটা সম্পূর্ণভাবে বিচার ব্যবস্থা ও আদালতের বিষয়। সরকারের কোনো কিছুই করণীয় নেই।

দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, সারাদেশেই শুদ্ধি অভিযান চলছে। শুদ্ধি অভিযান শুধু ঢাকার জন্য নয়। সারা বাংলাদেশে যারা অপকর্মকারী বা অপরাধী প্রত্যেকের বিরুদ্ধেই ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রায় রমেশ চন্দ্র সেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (৯৭২২)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৭৫৯৮)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭১১২)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৪৮৪৪)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪২২০)শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা (৩৭৩৭)দেশের জন্য আমি জীবন উৎসর্গ করলেও আমার বাবার আরো দুটি ছেলে থাকবে : ভিপি নূর (৩৪৭৬)বিরাট-অনুস্কাকে নিয়ে কুৎসিত মন্তব্য গাভাস্কারের, ভারত জুড়ে তোলপাড় (৩৩৭২)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৩৩৩১)কক্সবাজারের প্রায় ১৪০০ পুলিশ সদস্যকে একযোগে বদলি (৩২৫৫)