২৩ জানুয়ারি ২০২১
`

প্রধানমন্ত্রী চাইলে দলের দায়িত্ব পালন করব : ওবায়দুল কাদের

প্রধানমন্ত্রী চাইলে দলের দায়িত্ব পালন করব : ওবায়দুল কাদের - ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের আসন্ন কাউন্সিল নিয়ে ওবায়দুল কাদের বলেন, দলের সভাপতি পদে পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই। নেত্রী তো বারবার বিদায় নিতে চেয়েছেন। তিনি যেতে চাইলেও তাকে যেতে দেয়া যায় না।

সাধারণ সম্পাদক পদে নিজের দায়িত্ব সংক্রান্ত প্রশ্নের উত্তরে তিনি বলেন, প্রধানমন্ত্রী চাইলে দলের দায়িত্ব পালন করব। দায়িত্ব পালনে আমি কোনো চাপের মুখে নেই। আমি শারীরিকভাবেও সুস্থ আছি।

সোমবার দুপুরে সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে আয়োজিত ব্রিফিংয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মন্ত্রিসভায় যারা ভালো করবে না তাদের দায়িত্বে পরিবর্তন আনা হবে। এছাড়া যারা নিজ নিজ কাজে ব্যর্থ হয়েছেন তাদেরও সরিয়ে দেয়া হবে।



আরো সংবাদ


৪ ফেব্রুয়ারির মধ্যে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতির নির্দেশ পূর্বাচলে আগুনে পুড়ে একই পরিবারের চারজনের মৃত্যু ফরিদপুরে আ’লীগ কার্যালয়ে জাফরউল্লাহ-নিক্সন অনুসারীদের পাল্টা-পাল্টি তালা কারাবিধি ভঙ্গ, দুটি তদন্ত কমিটি গঠিত শুটিংয়ে ৩৩২ কোটি টাকার প্রজেক্ট বড়াইগ্রামে স্কুলশিক্ষিকা শেফালী’র ফ্রি অ্যাম্বুলেন্স ও তার স্বপ্ন চোর সন্দেহে যুবককে গণপিটুনি, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু কালিয়াকৈরে অটোরিকশার ধাক্কায় পুলিশ সদস্য নিহত শহীদ জিয়ার ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় মহিলা দলের আলোচনা সভা ২০৪১ সালের আগেই দেশ সোনার বাংলায় পরিণত হবে : তথ্যমন্ত্রী নিখোঁজের ১০ দিন পর নদীতে মিললো শিশুর লাশ

সকল