২৩ সেপ্টেম্বর ২০২০

'পেঁয়াজ নিয়েও রাজনীতি হচ্ছে'


নৌপরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, অনেক প্রতিকূল অবস্থার মধ্যে সরকার বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। পেঁয়াজের সরবরাহ থাকলেও অসাধু ব্যবসায়ীরা দাম বাড়িয়েছে।

আজ বোচাগঞ্জের সেতাবগঞ্জস্থ আব্দুর রৌফ চৌধুরী অডিটরিয়ামে বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বর্তমানে পেঁয়াজ নিয়েও রাজনীতি করার চেষ্টা করা হচ্ছে। বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিক হারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছেন। পেঁয়াজের দাম কেনো বাড়লো তা পর্যালোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ নিবে সরকার।

প্রতিমন্ত্রী বলেন, তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে শক্তিশালী করার জন্য গ্রাম পর্যায়ে কমিটি গঠন করা হবে। তারাই আওয়ামী লীগের মূল নেতৃত্ব দেবে। তিনি সব প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।

বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার আলী, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর প্রমুখ।

- ইউএনবি


আরো সংবাদ