২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সরকারের অব্যবস্থাপনা ও ব্যর্থতায় একের পর এক রেল দুর্ঘটনা : বুলবুল

- ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল বলেছেন, সরকারের অব্যবস্থাপনা ও ব্যর্থতায় একের পর এক সড়ক ও রেল দুর্ঘটনা ঘটছে।

মূলত জনগনের নিকট জবাবদিহীতা না থাকায় সরকারের কাছে মানুষের জীবনের নিরাপত্তার বিষয়টি সবসময় অবহেলিত ও উপেক্ষিত থাকছে।

তিনি এই দুর্ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি নিশ্চিত এবং এ জাতীয় দুর্ঘটনা রোধে উপযুক্ত সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দাবী জানান।

আজ মঙ্গলবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনায় আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে তাদের সার্বিক খোঁজখবর ও সুচিকিৎসার জন্য আর্থিক সহায়তা করতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করে একথা বলেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি এডভোকেট ড. হেলাল উদ্দিন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামাল হোসাইন, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য শাহীন আহমদ খান প্রমুখ নেতৃবৃন্দ।

নুরুল ইসলাম বুলবুল এসময় ট্রেন দুর্ঘটনায় নিহতদের রূহের মাগফিরাত কামনা এবং আহতদের দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

তিনি শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান এবং এই শোককে কাটিয়ে উঠার জন্য মহান আল্লাহ তায়ালার সাহায্য কামনা করেন। তিনি ট্রেন দুর্ঘটনায় নিহত প্রত্যেকের পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ প্রদান এবং আহতদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান ও যথাযথ পুনর্বাসনের লক্ষে আর্থিক সহায়তা প্রদানের জন্য সরকারের প্রতি উদাত্ব আহ্বান জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement