১৩ আগস্ট ২০২০

জাতীয়তাবাদী জনতা দলের আত্মপ্রকাশ

24tkt

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে আন্দোলন সংগ্রামে রাজপথে সহযোগিতা করার অঙ্গীকার রেখে জাতীয়তাবাদী জনতা দলের আত্মপ্রকাশ ঘটেছে।

শনিবার (৯ নভেম্বর)  নয়াপল্টনে জনতা দলের অস্থায়ী কার্যালয়ে ৪১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠনের মাধ্যমে দলটির আত্মপ্রকাশ ঘটে।

মো. শহিদুল ইসলাম তালুকদারকে সভাপতি ও মো. রায়হানুল ইসলাম রাজুকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করে জাতীয়তাবাদী জনতা দল।  এছাড়াও কমিটিতে মোহাম্মদ হাজী জুয়েলকে সাংগঠনিক সম্পাদক, মুন্সি মোহাম্মদ সোলাইমান হোসেনকে দপ্তর সম্পাদক, কবি সিদ্দিক হোসেন জয়কে প্রচার সম্পাদক করা হয়।

জনতা দলের নবনির্বাচিত সভাপতি শহিদুল ইসলাম তালুকদার বলেন, দেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার লক্ষ্যে শহীদ জিয়ার আদর্শে অনুপ্রাণিত হয়ে জাতীয়তাবাদী শক্তিকে সর্বাত্মকভাবে সহযোগিতা করাই আমাদের লক্ষ্য। আমরা যেন আমাদের মহৎ উদ্দেশ্যে সঠিকভাবে কাজ করতে পারি সেজন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি।


আরো সংবাদ

আরাফাত রহমানের মাগফেরাত কামনায় দোয়া ও খাদ্যসামগ্রী বিতরণ গাজায় স্কুলে ইসরাইলের ক্ষেপণাস্ত্র হামলা ধুনটে জমি লিখে না দেয়ায় বাবাকে পেটালেন ছেলেরা আইসিসি সভাপতি নির্বাচন নিয়ে ঠান্ডা লড়াই ভারত-পাকিস্তানের বালিয়াকান্দিতে গৃহবধূকে অপহরণ করে ধর্ষণ ও নির্যাতন, গ্রেফতার ১ তাড়াশে যুবলীগ নেতাসহ তিন প্রতারকের ৫ দিনের রিমাণ্ড যশোরে রাস্তার পাশ থেকে মেয়ে শিশু উদ্ধার ১৮ আগস্ট থেকে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে বিমানের ফ্লাইট ডাকাতিয়া নদী থেকে এক নারীর লাশ উদ্ধার স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক হলেন সেব্রিনা ফ্লোরা বালিয়াকান্দিতে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সকল