০৫ জুন ২০২০

সরব মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের পদপ্রত্যাশীরা

সরব মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের পদপ্রত্যাশীরা - ছবি : নয়া দিগন্ত

সম্মেলন উপলক্ষ্যে সরব হয়ে উঠেছে মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের ত্যাগী ও পরীক্ষিত পদপ্রত্যাশী নেতারা। সকাল থেকে রাত অবধি আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়-এই দুই কার্যালয়ে অনেকেই হাজিরা দিচ্ছেন। আওয়ামী লীগ প্রধানের সুনজরে আসার পাশাপাশি নিজের শক্ত অবস্থান জানান দেওয়ার জন্য অনেকেই শত শত নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ে বিকেল হলেই মহড়া দিচ্ছেন।

আগামী ১১ নভেম্বর দক্ষিণের সম্মেলন সফল করার লক্ষ্যে গতকাল বিকেলে বিশাল এক মিছিল নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে উপস্থিত হন মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ইরান। এরআগে খন্ড খন্ড মিছিল নিয়ে দক্ষিণের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা মহানগর নাট্যমঞ্চে গিয়ে হাজির হন।

সেখান থেকে মিছিলটি বায়তুল মোকাররম দক্ষিণ গেট, জিপিও প্রদিক্ষণ করে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে গিয়ে শেষ হয়। মিছিলে দেশের নানা উন্নয়ন সংবলিত এবং সম্মেলন সফল উপলক্ষ্যে নানা স্লোগানে মুখরিত হয়ে উঠে বঙ্গবন্ধু অ্যাভিনিউ এলাকাটি। এরপর কয়েকটি পিকআপে মোস্তাফিজুর রহমান ইরান ও তার সমর্থিতরা আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের সামনে গিয়ে জড়ো হন।

মুক্তিযোদ্ধার সন্তান মোস্তাফিজুর রহমান ইরান সাংবাদিকদের জানান, আগামী ১১ নভেম্বর আমাদের ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল করার পূর্ব প্রস্তুতি হিসেবে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ এ মিছিল। তিনি বলেন, ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। আমরা আশা করি, জননেত্রী শেখ হাসিনা আগে দলের মধ্যে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এই শুদ্ধি অভিযানের মাধ্যমে আগামীতে দুর্নীতিমুক্ত, ওয়ান ইলেভেনে নেত্রীর মুক্তি আন্দোলনে রাজপথে সক্রিয়, দলের জন্য ত্যাগী ও পরীক্ষিত নেতৃত্ব উঠে আসবে|


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)




justin tv