০৪ জুন ২০২০

প্রধানমন্ত্রীকে সরাসরি খালেদা জিয়ার সাথে কথা বলার অনুরোধ ইশরাকের

প্রধানমন্ত্রীকে সরাসরি খালেদা জিয়ার সাথে কথা বলার অনুরোধ ইশরাকের - ছবি : নয়া দিগন্ত

দেশ থেকে প্রতিহিংসার রাজনীতি দূর করতে কারাগারে আটক বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে সরাসরি কথা বলতে প্রধানমন্ত্রীকে অনুরোধ করেছেন ঢাকার সাবেক মেয়র মরহুম সাদেক খোকার ছেলে প্রকৌশলী ইশরাক হোসেন। বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে সাদেক হোসেন খোকার প্রতি শ্রদ্ধা জানানোর অনুষ্ঠানে ইশরাক হোসেন এসব কথা বলেন।

ইশরাক বলেছেন, আমার বাবা বাংলাদেশের প্রতিহিংসার রাজনীতির শিকার। তিনি হানাহানি করার জন্য তো দেশের স্বাধীনতা যুদ্ধ করেনি। আজকে এই প্রতিহিংসার রাজনীতির চর্চা কতদিন চলবে? আমাদের ভবিষ্যৎ কোথায়? প্রধানমন্ত্রীকে বলবো- আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিনে যেসব বাঁধা আছে সেগুলো দূর করুন। আপনার সাঙ্গপাঙ্গদের কথা না শুনে সরাসরি দেশনেত্রীর সাথে কথা বলুন। আমি চাই না আর কেউ প্রতিহিংসার রাজনীতির শিকার হোক। যে লক্ষ্যে মুক্তিযুদ্ধ ও দেশ স্বাধীন হয়েছিল সেই গণতন্ত্র চাই।

ইশরাক বলেন, আমার বাবার কোনো ভুল হলে সবাই ক্ষমা করবেন। আমার বাবার জন্য সবার কাছে দোয়া চাই।

বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় শহিদ মিনারে মরহুম সাদেক হোসেন খোকার কফিনে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদন শেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে বাবার জন্য দোয়া কামনা করে বক্তব্য রাখেন ইশরাক হোসেন। এসময় তিনি উক্ত কথাগুলো বলেন। তিনি বলেন, আমি আমার বাবার জন্য দোয়া চাই। তিনি যদি কোনো ভুল ত্রুটি করে থাকেন আপনারা আল্লাহর ওয়াস্তে মাফ করে দিবেন। পাশপাশি কেউ তার কাছে কোনো পাওনা পেয়ে থাকলে আমাদেরকে অবহিত করলে বিষয়টি সমাধান করা হবে। আবারো বাবার জন্য দোয়া কামনা করেন তিনি।


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)