২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ছাত্রলীগের হামলার পর দিনও ঢাবিতে ছাত্রদলের শোডাউন 

ঢাবি ক্যাম্পাসে ছাত্রদলের শোডাউন - ছবি : নয়া দিগন্ত

গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয় দ্বিতীয় দফায় ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার পরও আজ সোমবার আবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে গেছেন ছাত্রদল নেতৃবৃন্দ। পরে শোডাউন করেছেন ক্যাম্পাসে। 

ছাত্রদলের নেতৃবৃন্দ আজ সকাল ১০টা থেকে দুপুর ১২ পর্যন্ত মধুর ক্যান্টিনে অবস্থান করেন। পরে কলা ভবন থেকে টিএসসি পর্যন্ত শোডাউন দিয়ে ছাত্রদল নেতৃবৃন্দ ক্যাম্পাস থেকে বের হন।

ছাত্রদল ষষ্ঠ কাউন্সিলের দ্বিতীয় সর্বোচ্চ ভোট পাওয়া সভাপতি প্রার্থী কাজী রওনকুল ইসলাম শ্রাবণ নয়া দিগন্তকে বলেন, গতকাল ছাত্রলীগের সন্ত্রাসীরা আমাদের উপর অন্যায়ভাবে হামলা চালিয়েছে। ছাত্রলীগ মনে করেছিল যে তারা হামলা করে আমাদের ভীতসন্ত্রস্ত করবে। কিন্তু আমরা ছাত্রলীগের এই হামলায় ভীত না। আমরা শহীদ জিয়ার আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ঐক্যবদ্ধ আছি এবং থাকব। আমরা কোনো হামলা-মামলা ও নির্যাতনের কাছে নতি স্বীকার করবো না।

এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল সভাপতি আল মেহেদী তালুকদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, ছাত্রদল নেতা আমিনুর রহমান আমিন,পার্থ দেব মন্ডল, আশরাফুল আলম ফকির, লিংকনসহ ১৫০-২০০ জন ছাত্রদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল