২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পুনরায় নির্বাচন দিন : ড. কামাল

- ছবি : নয়া দিগন্ত

জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন বলেছেন, সরকার সভা সমাবেশে বাধা দিচ্ছে। এই সরকার যুব সমাজকে পশু বানাচ্ছে। এসব করে তারা পার পাবে না।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে বলেন, বন্দুক দিয়ে লাখো শহীদের কন্ঠ স্তব্দ করতে পারবেন না। সময় থাকতে ক্ষমতা ছেড়ে দ্রুত সরে যান। পুনরায় নির্বাচন দিন।

রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবে জাতীয় ঐক্যফ্রন্টের আয়োজনে বুয়েট ছাত্র আবরার হত্যার প্রতিবাদে শোক জমায়েতে তিনি এসব কথা বলেন।

কামাল হোসেন বলেন, দেশের জনগণকে মত প্রকাশের স্বাধীনতা দিচ্ছে না। যে ঐক্যের প্রক্রিয়া চলছে তাতে জনগণের হাতে ক্ষমতা আসতে বাধ্য।

ঐক্যফ্রন্ট্রের প্রধান নেতা বলেন, যে দল নিয়ে সরকার চলছে এবং যে কর্মকাণ্ড তাতে করে বঙ্গবন্ধুকে ছোট করা হচ্ছে। জোর করে সংবিধান পরিপন্থী প্রক্রিয়ায় সরকার টিকে আছে। সন্ত্রাসকে প্রাতিষ্ঠানিক রুপ দেয়া হচ্ছে।

এ সময় খালেদা জিয়ার মুক্তি দাবি করেন তিনি।

নাগরিক ঐক্যের আহবায়ক মাহামুদুর রহমান মান্নার সঞ্চালনায় ঐক্যফ্রন্ট দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টুর পরিচলনায় অন্যদের মধ্যে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) এর প্রধান আ.স.ম আব্দুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা জারফরুল্লাহ চৌধুরী, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী প্রমুখ।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল