০৪ আগস্ট ২০২০

পুনরায় নির্বাচন দিন : ড. কামাল

24tkt

জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন বলেছেন, সরকার সভা সমাবেশে বাধা দিচ্ছে। এই সরকার যুব সমাজকে পশু বানাচ্ছে। এসব করে তারা পার পাবে না।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে বলেন, বন্দুক দিয়ে লাখো শহীদের কন্ঠ স্তব্দ করতে পারবেন না। সময় থাকতে ক্ষমতা ছেড়ে দ্রুত সরে যান। পুনরায় নির্বাচন দিন।

রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবে জাতীয় ঐক্যফ্রন্টের আয়োজনে বুয়েট ছাত্র আবরার হত্যার প্রতিবাদে শোক জমায়েতে তিনি এসব কথা বলেন।

কামাল হোসেন বলেন, দেশের জনগণকে মত প্রকাশের স্বাধীনতা দিচ্ছে না। যে ঐক্যের প্রক্রিয়া চলছে তাতে জনগণের হাতে ক্ষমতা আসতে বাধ্য।

ঐক্যফ্রন্ট্রের প্রধান নেতা বলেন, যে দল নিয়ে সরকার চলছে এবং যে কর্মকাণ্ড তাতে করে বঙ্গবন্ধুকে ছোট করা হচ্ছে। জোর করে সংবিধান পরিপন্থী প্রক্রিয়ায় সরকার টিকে আছে। সন্ত্রাসকে প্রাতিষ্ঠানিক রুপ দেয়া হচ্ছে।

এ সময় খালেদা জিয়ার মুক্তি দাবি করেন তিনি।

নাগরিক ঐক্যের আহবায়ক মাহামুদুর রহমান মান্নার সঞ্চালনায় ঐক্যফ্রন্ট দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টুর পরিচলনায় অন্যদের মধ্যে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) এর প্রধান আ.স.ম আব্দুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা জারফরুল্লাহ চৌধুরী, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী প্রমুখ।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৩৮১৭৭)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৭২৬৪)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১৪৫২১)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১১০৯৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৯১১)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৭১৯৩)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৭১১৬)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৭০৫০)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৭৮৮)তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর (৬৩৯৯)