২৮ সেপ্টেম্বর ২০২০

আ’লীগ ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের - সংগৃহীত

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়, তবে ছাত্র রাজনীতির নামে কেউ অপকর্ম করলে তাদের শাস্তির আওতায় আনা হবে। রোববার দুপুরে রাজশাহী সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ক্যাসিনো কাণ্ড ও সরকারের শুদ্ধি অভিযান প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এসব ঘটনার সাথে যারা জড়িত তারা সবাই আইন-শৃঙ্খলা বাহিনীর নজরদারিতে রয়েছেন।

যুবলীগ চেয়ারম্যানের ব্যাংক হিসাব তলব ও যুবলীগের প্রেসিডিয়াম সভায় যোগ না দেয়া প্রসঙ্গে তিনি বলেন, এখন পর্যন্ত যতটুকু করা হয়েছে, ততটুকুই থাকবে। যুবলীগ চেয়ারম্যান নজরদারিতে আছে কিনা তা পরে জানা যাবে।

আওয়ামী লীগের শরিক দলের নেতাদের নানা মন্তব্য প্রসঙ্গে কাদের বলেন, জাতীয় পার্টি বিরোধী দলের আসনে আছে। তারা গঠনমূলক আলোচনা করতে পারে। যা গণতন্ত্রের স্বাস্থ্যের জন্য খুবই ফলদায়ক। আর ১৪ দল মোহাম্মদ নাসিমের নেতৃত্বে ঠিক আগের অবস্থানেই আছে বলে দাবি করেন তিনি। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (২২৮৫৩)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১৬৮৩২)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১২০৪০)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১১৫১০)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (১০০৬৯)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮৯৫৮)নুরকে ঢাবিতে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের (৮৪৯৩)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই (৮০১১)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৯৮৪)শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (৭৯৪৯)