০৯ জুলাই ২০২০

আ’লীগ ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের - সংগৃহীত

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়, তবে ছাত্র রাজনীতির নামে কেউ অপকর্ম করলে তাদের শাস্তির আওতায় আনা হবে। রোববার দুপুরে রাজশাহী সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ক্যাসিনো কাণ্ড ও সরকারের শুদ্ধি অভিযান প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এসব ঘটনার সাথে যারা জড়িত তারা সবাই আইন-শৃঙ্খলা বাহিনীর নজরদারিতে রয়েছেন।

যুবলীগ চেয়ারম্যানের ব্যাংক হিসাব তলব ও যুবলীগের প্রেসিডিয়াম সভায় যোগ না দেয়া প্রসঙ্গে তিনি বলেন, এখন পর্যন্ত যতটুকু করা হয়েছে, ততটুকুই থাকবে। যুবলীগ চেয়ারম্যান নজরদারিতে আছে কিনা তা পরে জানা যাবে।

আওয়ামী লীগের শরিক দলের নেতাদের নানা মন্তব্য প্রসঙ্গে কাদের বলেন, জাতীয় পার্টি বিরোধী দলের আসনে আছে। তারা গঠনমূলক আলোচনা করতে পারে। যা গণতন্ত্রের স্বাস্থ্যের জন্য খুবই ফলদায়ক। আর ১৪ দল মোহাম্মদ নাসিমের নেতৃত্বে ঠিক আগের অবস্থানেই আছে বলে দাবি করেন তিনি। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

যুক্তরাষ্ট্রে একদিনে করোনায় আক্রান্ত প্রায় ৬২ হাজার বছরে সাপের কামড়ে ৬ হাজার মানুষের মৃত্যু বন্যাদুর্গত মানুষের প্রতিও দৃষ্টি দিতে হবে : নেজামে ইসলাম পার্টি  ইতালিতে ট্রানজিট ফ্লাইটেও বাংলাদেশী যাত্রী  নিষিদ্ধ নেশার টাকা না পেয়ে স্ত্রীর চুল কেটে দিয়েছে পাষণ্ড স্বামী ডা: ফজলুল হকের মৃত্যুতে জামায়াত আমিরের শোক ডিজিটাল আইনের অপব্যবহার বন্ধের দাবি জামায়াতের আমাকে মনে করতে হবে-আমার সন্তান মারা গেছে ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক প্রণোদনার আহ্বান জামায়াতের করোনাভাইরাস : সার্কভুক্ত দেশগুলোর সর্বশেষ পরিস্থিতি

সকল