২৯ নভেম্বর ২০২০

দুর্নীতি যারা করবে তাদের বিরুদ্ধেই ব্যবস্থা : ওবায়দুল কাদের


দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজি, টেন্ডারবাজি যারাই করবে তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বুধবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাসস্থ শুটিং ক্লাব পয়েন্টে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘যাদেরকে ধরা হয়েছে তারা সত্যিকার অর্থে অপকর্মকারী। মাদক, দুর্নীতি সন্ত্রাস-চাঁদাবাজি টেন্ডারবাজি যারাই করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সে চুনোপুঁটি-রাঘব-বোয়াল কেউই ছাড় পাবে না।’

তিনি বলেন, ব্যক্তি ছোট চুনোপুঁটি হলেও অনেকে দুর্নীতিতে রাঘব বোয়াল হয়েছেন। অপরাধী যত বড় আর যত ছোট হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, লোক দেখানো নয়, দুর্নীতি-মাদক-জুয়ার বিরুদ্ধে অভিযান চালাচ্ছে সরকার।

এ সময়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান, নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো: আকবর হোসেনসহ বিভিন্ন সামরিক ও বে-সামরিক ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সূত্র : বাসস


আরো সংবাদ

ছত্তিশগড়ে মাওবাদী হামলায় ভারতীয় সেনা কর্মকর্তা নিহত, আহত ৯ জামায়াত নেত্রী আয়েশা ফারুকী হেনার দাফন সম্পন্ন ছেলের যাঁতির আঘাতে বাবা খুন যথেষ্ট কারণ না থাকলে বিচ্ছেদের মতো সিদ্ধান্তে আসতাম না : ফারিয়া ইরানের বিজ্ঞানীকে হত্যার পর সংযত থাকার আহ্বান জাতিসঙ্ঘের আয়কর রিটার্নের সময় বাড়ছে না : এনবিআর চেয়ারম্যান নুতন নিরাপত্তা আইনের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল ফ্রান্স ইরানের পরমাণু বিজ্ঞানীকে হত্যার ঘটনা বাইডেনের কূটনৈতিক সংলাপ পরিকল্পনা বাধাগ্রস্ত হবে পেনসিলভানিয়ার আপিল আদালতেও ট্রাম্পের মামলা খারিজ দখল ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা বহিষ্কার ট্রিগ্রের রাজধানী ‘সম্পূর্ণ দখলে’ নেয়ার দাবি ইথিওপিয়ার প্রধানমন্ত্রীর

সকল