০৪ আগস্ট ২০২০

ঢাবিতে ছাত্রলীগের হামলায় আহত ছাত্রদল নেতাকর্মীদের চিকিৎসার দায়িত্ব নিল ড্যাব

ঢাবিতে ছাত্রলীগের হামলায় আহত ছাত্রদল নেতাকর্মীদের চিকিৎসার দায়িত্ব নিল ড্যাব - নয়া দিগন্ত
24tkt

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীদের উপর ছাত্রলীগের অতর্কিত হামলার শিকার জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীদের চিকিৎসার ব্যয়ভার বহনের দায়িত্ব নিয়েছে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাব। 

ড্যাবের কেন্দ্রীয় সভাপতি ডাঃ হারুন আল রশীদ ও মহাসচিব ডাঃ আব্দুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব ডাঃ মেহেদী হাসান সহ ও অন্যান্য সিনিয়র নেতৃবৃন্দ আজ হাসপাতালে গিয়ে আহতদের খোঁজ খবর নেন এবং তাদের চিকিৎসার সমস্ত ব্যয়ভার বহন করার ঘোষণা করেন। এসময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি ও যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, আজ সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের অতর্কিত হামলায় বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহনেওয়াজ, ফিরোজ, মাসুম, মাহবুব, শাহীন, কামরুল, মাহফুজ,সজলসহ অনেকে আহত হন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৪২০৩৫)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৭৮৩৭)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১৫২০৮)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১২৮০২)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৯০০৬)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৭৩১৫)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৭৩০৩)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৭২০৭)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৮৩৮)তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর (৬৪৩৩)