০৪ জুলাই ২০২০

কমিটি গঠন নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে সভাপতিসহ আহত ৫

কমিটি গঠন নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে সভাপতিসহ আহত ৫ - ছবি : সংগৃহীত

পাল্টা পাল্টি কমিটি গঠনকে কেন্দ্র করে রোববার নাটোরের বাগাতিপাড়ায় ছাত্রলীগের দু'গ্রুপের সংঘর্ষে আহত হয়েছেন একাংশের সভাপতি নাজমুল হাসান নাহিদসহ অন্তত পাঁচজন।এদের মধ্যে নাহিদকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় চারটি মোটর সাইকেল ভাঙচুর করা হয়।

পুলিশ ও ছাত্রলীগ সূত্রে জানা যায়, শনিবার কাউন্সিলের মাধ্যমে আতিক হাসান বিদ্যুৎকে সভাপতি ও শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়।

ওই কমিটিকে অবৈধ ঘোষণা করে রবিবার নাজমুল হাসান নাহিদকে সভাপতি ও সিহাব মোহম্মদ সজলকে সাধারণ সম্পাদক করে পাল্টা কমিটি ঘোষণা করে জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল হাসান জেমস ও সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম।

জেলা ছাত্রলীগ ঘোষিত কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকসহ এ অংশের নোতা-কর্মীরা সন্ধ্যায় বাগাতিপাড়া রেলগেট এলাকায় গেলে সেখানে থাকা কাউন্সিলে গঠিত কমিটির নেতা-কর্মীদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার জন্য দু'কমিটির নেতারা পরষ্পরকে দায়ী করেছেন।


আরো সংবাদ

সকল

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)