২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ছাত্রদলের কাউন্সিল নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান

ছাত্রদলের কাউন্সিল নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান - ছবি : সংগৃহীত

আগামী ১৮ সেপ্টেম্বর জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিল হবে এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক প্রেস বিজ্ঞপ্তির পর বিএনপির যুগ্ম মহাসচিব ও ছাত্রদলের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খায়রুল কবির খোকন বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি এক বিজ্ঞপ্তিতে বলেন, আজ (রোববার) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৬ষ্ঠ জাতীয় কাউন্সিল আগামী ১৮ সেপ্টেম্বর' ২০১৯ তারিখে অনুষ্ঠিত হবে বলে আমার তথাকথিত স্বাক্ষর সম্বলিত যে প্রেস রিলিজ প্রচারিত হয়েছে তার সাথে আমার আদৌ কোনো সম্পর্ক নেই।

তাছাড়া, আমিসহ ১০ নেতৃবৃন্দের উপর আদালতের অস্থায়ী নিষেধাজ্ঞা আরোপিত থাকায় আমাদের এহেন দায়িত্ব পালন সম্ভব না হওয়ায় আমরা আদালতের সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়েছি। ছাত্রদলের ভবিষ্যৎ কাউন্সিল সম্পর্কে ছাত্রদলের কাউন্সিলরগণই তাদের করণীয় নির্ধারণ করবেন। এমতাবস্থায় ষড়যন্ত্রকারী মহলের কোনো অপপ্রচারে যেন কেউ বিভ্রান্ত না হন।


আরো সংবাদ



premium cement
সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন

সকল