২৭ মে ২০২০

হামলা, মামলা, গ্রেফতারের মাধ্যমে সরকার টিকে থাকতে চায় : রিজভী

হামলা, মামলা, গ্রেফতারের মাধ্যমে সরকার টিকে থাকতে চায় : রিজভী - ছবি : সংগৃহীত

গত ১৮ আগস্ট বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের মেডিকেল কলেজের ছাত্রনেতৃবৃন্দ-এর উদ্যোগে বিএসএমএমইউ ক্যাম্পাস ও পাশের এলাকায় ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

লিফলেট বিতরণের সময় মোঃ রুবেল নামে এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করে গতকাল (সোমবার) জেলহাজতে পাঠিয়েছে। রুবেলকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রুহুল কবির রিজভী বলেন, ডেঙ্গু প্রতিরোধে যেখানে সরকার সম্পূর্ন ব্যর্থ, সেখানে গণমানুষের দল হিসেবে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন ডেঙ্গু সম্পর্কে জনগণকে সচেতন করতে লিফলেট বিতরণের মাধ্যমে কার্যকর উদ্যোগ গ্রহণ করেছে।

এমনি একটি জনহিতকর কর্মসূচি পালনকালেও পুলিশ বাধা দিয়ে, গ্রেফতার করে এটিই প্রমাণ করছে যে, তাদের ব্যর্থতা জনগণের সামনে উন্মুক্ত হচ্ছে লিফলেট বিতরণের কারণে। এই ব্যর্থতা ঢাকতেই তারা বিএনপি’র জনকল্যানমুখী কাজেও বাধা দিচ্ছে। দেশের অর্থনীতি পঙ্গু, আইন শৃঙ্খলার চরম অবনতি; খুন, ধর্ষণ, বন্যা, ডেঙ্গু প্রতিরোধসহ সকল ক্ষেত্রে ব্যর্থ হয়ে হামলা, মামলা, গ্রেফতারের মাধ্যমে সরকার টিকে থাকতে চায়। রিজভী আহমেদ আটককৃত রুবেলের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেন। বিজ্ঞপ্তি


আরো সংবাদ