০৭ এপ্রিল ২০২০

ভুলের চোরাবালিতে আটকে আছে বিএনপি : সেতুমন্ত্রী

ভুলের চোরাবালিতে আটকে আছে বিএনপি : সেতুমন্ত্রী - ছবি : নয়া দিগন্ত

নি‌জে‌দের ভু‌লের রাজনী‌তির চোরাবা‌লি‌তে বিএন‌পি আট‌কে আছে। তা‌দের দেখ‌লে ম‌নে হয় শিল্পী জয়নু‌লের গরুর গা‌ড়ির ম‌তো আটকে আছে। শ‌নিবার বি‌কে‌লে ২৩ বঙ্গবন্ধু এভি‌নিউ‌তে ঢাকা মহানগর দ‌ক্ষিণ আওয়ামী লীগ আ‌য়োজিত ১৭ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকা‌রের মদদে দেশব্যাপী সি‌রিজ বোমা হামলার প্র‌তিবাদে সন্ত্রাস ও জ‌ঙ্গিবাদ বি‌রোধী সমা‌বে‌শে প্রধান অতিথির বক্ত‌ব্যে আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কা‌দের এ কথা বলেন।

‌তি‌নি ব‌লেন, নেতিবাচক, ধ্বংসাত্বক ও হত্যা-খুন, সন্ত্রাসের রাজনীতিসহ জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতার রাজনীতি বাংলাদেশ আপনারাই শুরু করেছিলেন। পাঁচ বার বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ান করে দুর্নীতির কথা বলেন। লজ্জা শরমের মাথা খেয়ে ফেলছেন আপনারা।

‌সেতুমন্ত্রী ব‌লেন, এখনও ষড়যন্ত্র চলছে, এখনো বাতাসে চক্রান্তের গন্ধ আছে। রক্তের গন্ধ আমার পেয়েছি বারে বারে। আমরা জানি তাদের প্রাইম টার্গেট এখনো বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। যিনি দেশে- বিদেশে সমাদৃত প্রশংশিত জনপ্রিয়, জন নন্দিত নেতা হিসেবে সুপ্রতিষ্ঠিত। শেখ হাসিনার প্রসংশা শুনলে আপনাদের গাত্র দাহ শুরু হয়ে যায়। বাংলাদেশের জনগণের পছন্দ হলেও বিএনপির সেটা পছন্দ নয়।

আজকে ফখরুল ইসলাম সাহেব যখন বলেন বেগম জিয়ার মুক্তির আন্দোলন করতে পারি‌নি। এটা তাদের দুর্ভাগ্য। তারা তো দেউলিয়া হয়ে গেছে। দেউলিয়া হয়ে গেছে তাদের নেতৃত্ব। দুর্ভাগ্যের জন্য খালেদা জিয়ার মুক্তির আন্দোলন হয়নি এ ধরণের কথা, এ ধরণের বুলি ফাঁকা কথা। এ ধরণের অবাস্তব বক্তব্য তারাই দিতে পারে যাদের রাজনীতি, আন্দোলন ভুলের চোরাবা‌লিতে আট‌কে আ‌ছে।

আওয়ামী লীগ তাদের শূন্য করে দিয়েছে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ মন্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আপনি নির্বাচিত হয়েও নিজের আসন শূন্য করে দিয়েছেন। আপনি তো শূন্য হবেনই। যিনি নিজের আসন শূন্য করে দেয় তিনি কত বড় শূন্য। তিনি ফাঁকা বেলুনে অবস্থান করছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাতের সভাপতিত্বে সমাবেশের আরও বক্তৃতা করেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক শা‌হে আলম মুরাদ প্রমুখ।


আরো সংবাদ

করোনাভাইরাস পরীক্ষা কতটা নির্ভরযোগ্য? ঘরে স্ত্রী-ই নরসুন্দরের ভূমিকায়, ভাইরাল সেই ছবি ব্যাংকের ঋণ প্রদানের সক্ষমতা নেই করোনাভাইরাসে বিশ্বব্যাপী প্রাণহানির সংখ্যা বেড়ে ৭৪,৬৯৭ রাসূল সা: নির্দেশিত ৫টি অব্যর্থ চিকিৎসা ও প্রতিষেধক যুক্তরাষ্ট্রে মৃত ১০ হাজার, নেই পর্যাপ্ত সরঞ্জামও ভ্রাম্যমাণ আদালতে জরিমানা, আদায়ের বদলে দেয়া হলো খাদ্য সামগ্রী রাশিয়ায় রেকর্ড সংক্রমণ, এক দিনে করোনা পজিটিভ ৯৫৪! গণজমায়েত করে ত্রাণ দেয়াকে ভয়ঙ্কর বলছেন বিশেষজ্ঞরা ব্রিটিশ প্রধানমন্ত্রী জনসনের অবস্থার অবনতি, দায়িত্বে পররাষ্ট্রমন্ত্রী বিজিএমইএ ও বিকেএমইএ সদস্য কারখানাগুলো ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ

সকল

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)