২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ছেলের ইটের আঘাতে বাবা খুন

ছেলের ইটের আঘাতে বাবা খুন - সংগৃহীত

চাদঁপুরে মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নে উপাদী গ্রামে গত ১৯ জুন দুপুরে ছেলে মোঃ হোসেন (২১) এর ইটের আঘাতে বাবা দুদু গাজী (৬০) খুন হয়েছে।

নিহতের মেয়ে তানিয়া জানান, ঘটনার সময়ে আমি গোসল করতে পুকুরে গিয়েছিলাম। ডাক-চিৎকার শুনতে পেয়ে এসে দেখি বাবা রক্তাক্ত অবস্থায় উঠানে পড়ে আছে। এ সময় আমার ভাই আমাকে দেখে দৌড়ে পালিয়ে যায়। বাবার এই অবস্থায় আমার ডাক চিৎকারে বাড়ির আশে পাশের লোকজন এসে বাবাকে মতলব সরকারি হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহতের আরেক মেয়ে সীমা বলেন, আমার ভাইয়ের মানসিক সমস্যা রয়েছে। সেই আমার বাবাকে ইট দিয়ে আঘাত করে মেরে ফেলেছে।
সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) আহসান হাবিব বলেন, প্রাথমিক সুরতহাল তৈরি করা হয়েছে, এখন লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ঘাতক ছেলেকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করলে বিস্তারিত জানা যাবে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল